সানাই বাজতে দেরি নেই, প্রিয়াঙ্কার বাড়ি সাজল রঙিন আলোয়

বাঙালী কণ্ঠ নিউজঃ সানাই বাজতে আর বেশি দেরি নেই। শিগগিরই মার্কিন তারকা নিক জোনাসের ঘরণী হবেন প্রিয়াঙ্কা চোপড়া। আগামী ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। প্রিয়াঙ্কার সেই ‘রাজকীয়’ বিয়েতে প্রায় ১৫০০ অতিথি হাজির হবেন বলে খবর পাওয়া যাচ্ছে। আগামী ২৮ নভেম্বর থেকেই শুরু হয়ে যাবে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান।

সঙ্গীত, মেহেন্দি কিংবা গায়ে হলুদ, সবকিছুই হবে যোধপুরের ওই রাজপ্রাসাদে। কিন্তু, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে উপলক্ষে পিগির বাড়িও সেজে উঠেছে জানেন? প্রিয়াঙ্কা চোপড়ার মুম্বইয়ের জুহুর বাড়ি ইতিমধ্যেই রংবেরঙের আলোয় সেজে উঠেছে। শিগগিরই চোপড়া পরিবার এবং জোনাস পরিবার যোধপুরের উদ্দেশে রওনা দেবেন। বিয়ের আগে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতিও। কিন্তু, তার আগেই সেজে উঠেছে প্রিয়াঙ্কার বাড়ি।

উমেদ ভবনে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর বসলেও, তাদের রিসেপশন কোথায় হবে এবং সেখানে কারা কারা হাজির হবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে বলিউডের ‘দেশি গার্ল’-এর প্রাক্তনরা কেউ হাজির হচ্ছেন না বলেই শোনা যাচ্ছে। বিয়ের পিঁড়িতে বসে প্রিয়াঙ্কাকে যাতে কোনো অস্বস্তিকর পরিবেশের মধ্যে পড়তে না হয়, তার জন্য সচেষ্ট অভিনেত্রীর মা মধু চোপড়া। আর সেই কারণেই শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুররা পিগির বিয়েতে আমন্ত্রণ পাচ্ছেন না বলেই জানা যাচ্ছে।

এদিকে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে যখন যোধপুরে সাজো সাজো রব, সেই সময় মুম্বই মেতেছে রণবীর সিং, দীপিকা পাডুকনের হাই প্রোফাইল রিসেপশন নিয়ে। আগামী ১ ডিসেম্বর মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে বসবে ‘দিপবীরের’ রিসেপশন। ওইদিন বলিউডের তাবড় তারকারা সেখানে হাজির হবেন বলেই জানা যাচ্ছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর