,



সুনামগঞ্জে ৫ আসনে ৫২ জনের প্রার্থী মনোনয়নপত্র জমা

বাঙালী কণ্ঠ নিউজঃ জেলা পাঁচ আসনে রাজনৈতিক দল ও স্বতন্ত্র মিলিয়ে ৫২ জন প্রার্থী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন বলে দৈনিক সুনামগঞ্জের খবর বিভিন্ন সূত্র থেকে নিশ্চিত হয়েছে।

সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ ও ধরমপাশা) আসনে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগের মোয়াজ্জেম হোসেন রতন, বিএনপির নজির হোসেন, আনিসুল হক ও কামরুজ্জামান কামরুল, বিকল্প ধারা বাংলাদেশের রফিকুল ইসলাম চৌধুরী, জাসদের এ কে এম ওহীদুল ইসলাম কবির, ইসলামী আন্দোলনের মুফতি ফখর উদ্দিন, বাংলাদেশ মুসলিম লীগের বদরুদ্দোজা সুজা, জমিয়তে উলামায়ে ইসলামের মুস্তাক আহমেদ বাবুল, জাকের পার্টির আমান উল্লা আমান।

সুনামগঞ্জ-২ (দিরাই ও শাল্লা) আসনে আওয়ামী লীগের জয়া সেন গুপ্তা, বিএনপির নাছির উদ্দিন চৌধুরী ও তাহির রায়হান চৌধুরী, কমিউনিস্ট পার্টির নিরঞ্জন দাস খোকন, গণতন্ত্রী পার্টির গোলজার আহমদ, ইসলামী আন্দোলনের মাওলানা আবদুল হাই, বাংলাদেশ মুসলিম লীগের মাহমুদ হাসান চৌধুরী, জাতীয় পার্টির রুহুল আমীন।

সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর) আসনে আওয়ামী লীগের এম এ মান্নান, জমিয়তে উলামায়ে ইসলামের শাহীনুর পাশা চৌধুরী, গণফোরামের মো. নজরুল ইসলাম, ইসলামী ঐক্যজোটের সৈয়দ আলী আহমদ, বিএনপির আবদুল ছত্তার ও আশরাফুল হক সুমন, ইসলামী আন্দোলনের মহিবুল হক আজাদ, বাংলাদেশ মুসলিম লীগের সৈয়দ শাহ মুবশ্বির আলী, এলডিপির মাহফুজুর রহমান খালেদ, জাকের পার্টির শাহ্জাহান চৌধুরী, স্বতন্ত্র রফিকুল ইসলাম খসরু।

সুনামগঞ্জ-৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসনে জাতীয় পার্টির পীর ফজলুর রহমান মিসবাহ, বিএনপির মোহাম্মদ ফজলুল হক আছপিয়া ও দেওয়ান জয়নুল জাকেরিন, স্বতন্ত্র মতিউর রহমান, জেএসডির দেওয়ান ইসকন্দর রাজা চৌধুরী, ইসলামী আন্দোলনের তানভীর আহমদ তাসলিম, এনএনপির মো. দিলোয়ার হোসেন, বাংলাদেশ খেলাফত মজলিসের মোহাম্মদ আজিজুল হক, বাংলাদেশ মুসলীম লীগের আল হেলাল, স্বতন্ত্র মো. আবদুল মজিদ, ইনান ইসমাম চৌধুরী, মোহাম্মদ কামরুজ্জামান ও মো. রাজু আহমদ।

সুনামগঞ্জ-৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে আওয়ামী লীগের মুহিবুর রহমান মানিক, বিএনপির কলিম উদ্দিন আহমদ মিলন ও মিজানুর রহমান চৌধুরী, জাতীয় পার্টির নাজমুল হুদা হিমেল, ন্যাপের আবদুল ওদুদ, গণফোরামের আয়ুব করম আলী, বিএনএফরে আশরাফ হোসেন, ইসলামী আন্দোলনের মাওলানা হুসাইন আল হারুন, খেলাফত মজলিসের মাওলানা সফিক উদ্দিন, স্বতন্ত্র রনজিৎ কুমার দে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর