কিশোরগঞ্জে-৬টি আসনে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার

বাঙালী কণ্ঠ নিউজঃ কিশোরগঞ্জে-৬টি আসনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ১৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের ১২ প্রার্থীর মধ্যে ৭ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। তাঁরা হলেন, আওয়ামী লীগের মো. মশিউর রহমান হুমায়ুন, বিএনপি’র খালেদ সাইফুল্লাহ সোহেল, জাতীয় পাটির মো. মোস্তাইন বিল্লাহ, গণতন্ত্রী পার্টির ভূপেন্দ্র ভৌমিক দোলন, কৃষক-শ্রমিক জনতা লীগের মো. আমিনুল ইসলাম তারেক, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মুহাম্মদুল্লাহ জামী এবং গণফোরামের আজহারুল ইসলাম।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের ১০ প্রার্থীর মধ্যে তিন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। তাঁরা হলেন, বিএনপির মো. শহীদুজ্জামান কাকন, জাতীয় পাটির এরশাদ হোসাইন ও গণফোরামের এম শফিউর রহমান বাচ্চু।

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের ৮ প্রার্থীর মধ্যে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। তাঁরা হলেন, বিএনপি’র জালাল মোহাম্মদ গাউস ও সাইফুল ইসলাম সুমন।

কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের ১০ প্রার্থীর মধ্যে চার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তাঁরা হলেন, বিএনপি’র মাহমুদুর রহমান উজ্জল, বাংলাদেশ মুসলিম লীগে এএইচএম কামরুজ্জামান খান, জাতীয় সমাজতান্ত্রিক দলের সেলিনা সুলতানা ও গণতন্ত্রী পার্টির গাজী এনায়েতুর রহমান।

কিশোরগঞ্জ-৪ (মিঠামইন-ইটনা-অষ্টগ্রাম) ও কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের কোন প্রার্থীই মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর