,



প্রতারকদের বিষয়ে সেনাবাহিনীর সতর্ক বার্তা

বাঙালী কণ্ঠ নিউজঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত সোমবার ২৪ ডিসেম্বর থেকে বিভিন্ন এলাকায় সেনা মোতায়েন করা হয়েছে। এই সুযোগকে কাজে লাগিয়ে কিছু অসাধু ব্যক্তি ব্যক্তিগত স্বার্থ উদ্ধারে মাঠে নেমেছে, তাদের বিষয়ে সকলকে সতর্ক করেছে আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

আজ বুধবার আইএসপিআরের সহকারি পরিচালক রেজা-উল-করিম শাম্মী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সেনাবাহিনীর সুনাম ও গ্রহণযোগ্যতাকে পুঁজি করে কতিপয় অসাধু ও স্বার্থান্বেষী ব্যক্তি বর্তমানে নিজেদেরকে সেনাবাহিনীর অফিসার পরিচয় দিয়ে তাদের ব্যক্তিগত স্বার্থ উদ্ধারে মাঠে নেমেছে।

সম্প্রতি এ ধরণের কিছু অসাধু ব্যক্তি নিজেদেরকে সেনাবাহিনীর লেঃ কর্নেল/তর্দুর্ধ্ব পদবির অফিসার পরিচয় দিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদেরকে ফোন করে তাদের বিভিন্ন সুযোগ সুবিধা প্রদানের বিনিময়ে অর্থের চাহিদা করছে।

ইতোমধ্যে আইন-শৃঙ্খলাবাহিনী কর্তৃক এ রকম কতিপয় ভুয়া (Fake) সেনাবাহিনীর অফিসার পরিচয়দানকারী ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে। ভবিষ্যতেও এ সকল অসাধু ও স্বার্থান্বেষী ব্যক্তি কর্তৃক এ ধরণের অনৈতিক কার্যকলাপ চালানোর আশঙ্কা রয়েছে।

এ পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলকে এ ব্যাপারে যথাযথ সতর্কতা অবলম্বন ও তাৎক্ষণিকভাবে বিষয়টি আইন শৃঙ্খলাবাহিনীকে অবগত করার জন্য অনুরোধ করা হলো।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর