প্রেম করছেন আমির খান

বাঙালী কণ্ঠ নিউজঃ দুই সন্তান থাকলেও প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে ডিভোর্স। দ্বিতীয় বিয়ে করেন পরিচালক কিরণ রাওকে। তার সঙ্গেই এখন চলছে সংসার।

এরই মধ্যে আবার গুঞ্জন উঠেছে-প্রেম করছেন তিনি, তাও আবার মেয়ের বয়সী দঙ্গলকন্যা ফাতিমা সানা শেখের সঙ্গে। তিনি বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান।

দঙ্গল ছবির পর থেকে আমিরের সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়েই মিশছেন ফাতিমা। এ মেলামেশা এড়ায়নি অন্যের চোখ। গুজব তাই ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। এবার সে গুজবই উস্কে দিলেন বলিউডের ‘ভাইজান’ সালমান খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃতীয় বিয়ের জন্য আমির খান প্রস্তুতি নিচ্ছেন বলে ইঙ্গিত দেন সালমান খান। এমনকি আমির খানের তৃতীয় বিয়ের পিঁড়িতে বসা ঠেকাতে গণমাধ্যমের প্রতি আহ্বানও জানিয়েছেন তিনি!

বিষয়টি ফান করে বললেও এটাকেই গুরুত্বের সঙ্গেই দেখছেন অনেকে। বিষয়টি গুরুত্বপূর্ণ হওয়ার পেছনে যথেষ্ট কারণও রয়েছে। ‘দঙ্গল’ ছবির কাজ শেষ হওয়ার পর ফাতিমাকে নিজের প্রোডাকশন হাউসে সহকারী পরিচালকের কাজ দেন আমির। ‘দঙ্গলে’র পর আমিরের ‘থাগস অব হিন্দোস্থান’ ছবিতেও ফাতিমা সানা শেখকে অভিনয়ের সুযোগ করে দেন আমির।

কথা ওঠে, আমিরের অনুরোধেই ছবিতে ফাতিমাকে নেওয়া হয়। যদিও পরে অভিযোগ খণ্ডন করেন আমিরের স্ত্রী কিরণ রাও। সংবাদমাধ্যমকে কিরণ রাও জানান, ‘থাগস অব হিন্দোস্থান’ ছবিতে ফাতিমা সুযোগ পাওয়ার কারণ হচ্ছে প্রযোজক ও পরিচালক ফাতিমাকেই চেয়েছেন। আর আমির-ফাতিমাকে নিয়ে যা শোনা যাচ্ছে তার সবই গুজব।

বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ফাতিমা সানাও। টাইমস অব ইন্ডিয়ার এক সাক্ষাৎকারে তিনি এ বিষয়ে বলেন, ‘খুবই অস্বস্তি লাগে, যখন মা কোনো শিরোনাম পড়তে গিয়ে আমাকে প্রশ্ন করেন-এসব কী?’

ফাতিমা বলেন, ‘একটা সময় এসব ব্যাপার খুব অস্বস্তিতে রাখতো এবং জবাব দিতে ইচ্ছা করতো। কিন্তু এখন আর এসব কোনো প্রভাব ফেলে না। কারণ, মানুষ সব কিছু নিয়েই কথা বলবে।’

তিনি আরও বলেন, আমির খান এবং অপারশক্তি দুজনেই তার কাছে খুব ‘স্পেশাল।’ তাই এসব গুঞ্জনে তার ওপর কোনো প্রভাব পড়ে না।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর