যৌতুকের মামলায় পুলিশের ১ কর্মকর্তাকে ৪ বছরের কারাদণ্ড

বাঙালী কণ্ঠ নিউজঃ স্ত্রীর দায়ের করা একটি যৌতুকের মামলায় পুলিশের এক কর্মকর্তাকে চার বছরের কারাদণ্ড প্রদান করেছেন মাদারীপুরের একটি আদালত। আদালত একই সঙ্গে ৪ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের জেল প্রদান করেন। আজ সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক মোহাম্মদ আলী এই রায় প্রদান করেন।

মামলার নথি সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৫ ফেব্রুয়ারি সূত্রাপুর থানার এসআই মাহিদুর রহমান সুমন মাদারীপুর শহরে বাড়ি তৈরির জন্য স্ত্রী শিখা আক্তারের বাবার কাছ থেকে ৫ লাখ টাকা যৌতুক এনে দেওয়ার জোর করে। এর আগে বিয়ের সময় ৮ লাখ টাকার স্বর্ণালঙ্কারসহ শিখা আক্তারকে তার বাবা সুমনের সাথে বিয়ে দেন। সুমনের দাবি করা যৌতুকের টাকা দিতে অস্বীকৃতি জানালে শিখাকে মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় সুমনের পরিবার।

পরে শিখা আক্তার বাদী হয়ে মাহিদুর রহমান সুমনসহ ৫ জনকে আসামি করে মাদারীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

মামলার আইনজীবি এ্যাড. বাবুল আখতার বলেন, দীর্ঘদিন ধরে মামলাটি বিচারাধীন থাকায় সোমবার বিজ্ঞ আদালত আসামি এসআই মাহিদুর রহমান সুমনকে চার বছরের কারাদণ্ডসহ ৪ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের জেল প্রদান করেছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর