,



বাবার বাইকে মায়ের কোলে ফেরা হলো না ভাই-বোনের

বাঙালী কণ্ঠ নিউজঃ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষ করে বাবার সাথে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিল কসমোপলিটন ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী আফসার হোসেন ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ফাতিমা আক্তার আফরিন। কিন্তু মায়ের কোলে আর ফেরা হলো না, পথে ট্রাকচাপায় প্রাণ গেল কোমলমতি দুই শিশুর। আজ সোমবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজেন্দ্রপুর মোল্লারপুল এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, হাসনাবাদের বসুন্ধরা রিভারভিউ রোডের কসমোপলিটন স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ শেষে বাবা কালিম হোসেনের সাথে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল দুই শিশু। পথে রাজেন্দ্রপুর মোল্লারপুল এলাকায় একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভাই-বোন নিহত হয়। আর বাবা গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভয়াবহ দুর্ঘটনার প্রতিবাদে স্কুলটির বিক্ষুব্ধ শিক্ষক ও শিক্ষার্থীরা ঢাকা-মাওয়া মহাসড়কের ইকুরিয়া এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

কসমোপলিটন স্কুলের শিক্ষক রাবেয়া বশরী বলেন, ভাই-বোন দুজনেই খুব মেধাবী ছিল। স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে অংশ নিতে সকালে বাবার সঙ্গে স্কুলে এসেছিল তারা। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার সময়ই মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারাতে হলো দুই শিশুকে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজামান সাংবাদিককে বলেন, ট্রাকচাপায় ঘটনাস্থলেই দুই শিশুর মৃত্যু হয়েছে। তাদের বাবাও গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, দুই শিশুর মৃত্যুতে তার স্কুলের বিক্ষুব্ধ শিক্ষক ও সহপাঠীরা দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সড়ক অবরোধ করে রেখেছিল। দেড়টার দিকে ঘাতক ট্রাকটি আব্দুল্লাপুর-ধলেশ্বরী সেতুর কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ট্রাকের চালককে আটক করতে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর