,



আমার হৃদয় আজ আনন্দে ভরপুর, রওশন যে আমার পাশে

নানা চড়াই-উৎড়াইয়ের পর এক মঞ্চে বসেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এবং তার স্ত্রীর ও সংসদে বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদ। দুজনকে একসঙ্গে দেখে নেতাকর্মীরা আবেগাপ্লুত হয়ে পড়েন।  আবেগ দেখা গেছে এরশাদ ও রওশন এরশাদের মধ্যেও।

দুজনকে নিয়ে জাতীয় পার্টিতে যে দুর্যোগের ঘনঘটা ছিল আজ তা কেটে গেল।  এসময় এরশাদ বলেন, আমার হৃদয় আজ আনন্দে ভরপুর, রওশন যে আমার পাশে।

নিজের আবেগকে এভাবেই সবার সামনে তুলে ধরেন হুসেইন


মুহম্মদ এরশাদ।

শনিবার বিকেলে রাজধানীর কাকরাইলস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে মহান মে দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশে স্ত্রী রওশনকে কাছে পেয়ে এরশাদ এমন কথা বলেন।

জাতীয় শ্রমিক পার্টি এ সমাবেশের আয়োজন করে।  এ সময় রওশন এরশাদ স্বামী এরশাদের পাশের চেয়ারেই বসা ছিলেন।

পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদকে স্বাগত জানিয়ে এরশাদ বলেন, তার উপস্থিতিতে আমার হৃদয় আজ আনন্দে ভরপুর।  জাতীয় পার্টির জন্যও আনন্দের দিন।  আমাদের মধ্যে কোনো বিভেদ নেই, আমরা ঐক্যবদ্ধ।

এ সময় রওশন এরশাদ ও জিএম কাদেরের হাত উঁচু করে এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন ঐক্যবদ্ধ, একসঙ্গে থাকবে।  আজ থেকে আমাদের নতুন যাত্রা শুরু হলো।  এই যাত্রা ক্ষমতায় যাওয়ার, গুম-খুন বন্ধ হওয়ার।

তিনি বলেন, মানুষ আজ পরিবর্তন চায়, তবে বিএনপিকে নয়, জাতীয় পার্টিকে।  জীবনের শেষপ্রান্তে এসেছি, তাই জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে চাই।  সবাই ঐক্যবদ্ধ থাকতে চাই।  ঐক্যবদ্ধ থাকলে ক্ষমতায় আসবে জাতীয় পার্টি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর