স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাবু সম্পাদক জুয়েল

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে শফিউল বারী বাবুকে সভাপতি ও আবদুল কাদের ভূঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সারোয়ার, সাইফুল ইসলাম ফিরোজ ও সাদরাজ্জামানকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং ইয়াসিন আলীকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আংশিক কমিটি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্দেশক্রমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির গঠনতন্ত্রের ১৩ ও ৮ (১) এর বিধানবলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনুমোদন করেছেন।

এদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক মো. শফিউজ্জামান খোকন বিএনপির গঠনতন্ত্রে এক ব্যক্তির এক পদ বিধানের পরিপ্রেক্ষিতে সংগঠনের সাধারণ সম্পাদক পদ হতে অব্যাহতি নেয়ার কারণে চেয়ারপারসনের নির্দেশক্রমে সাদেক আহমেদ খানকে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক হিসেবে দলটির গঠনতন্ত্রের ১৩ ও ৮ (১) এর বিধানবলে দলের মহাসচিব মনোনীত করেছেন।

দলের সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

উল্লেখ্য, সর্বশেষ স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ছিলেন শফিউল বারী বাবু। অপরদিকে আবদুল কাদের ভূঁইয়া জুয়েল জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি হিসেবে সবশেষ দায়িত্ব পালন করেছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর