মিঠামইনে সোনার তরী যুব সংগঠনের উদ্যোগে কম্বল বিতরণ

বাঙালী কণ্ঠ নিউজঃ মিঠামইন উপজেলার কাটখালে সোনার তরী যুব সংগঠনের পক্ষ থেকে তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকালে কাটখাল বাজার শেডে এসব কম্বল বিতরণ করা হয়।

সোনার তরী যুব সংগঠনের সভাপতি মাহমুদুল ইসলাম রুবেলের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য ও মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব।

এতে বিশেষ অতিথি ছিলেন কাটখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাজুল ইসলাম, কাটখাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদুল ইসলাম ও সমাজসেবক পারভেজ আহমেদ বুলবুল।

সোনার তরী যুব সংগঠনের সাধারণ সম্পাদক উজ্জল সরকারের পরিচালনায় অনুষ্ঠানে সংগঠনের সাবেক সভাপতি রুবেল সরকার, সহ-সভাপতি শফিকুল ইসলাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক বিজয় আহমেদ হৃদয়, এনামুল হক এনাম, পায়েল আহমেদ উদয়, মোজাম্মেল হক বকুল, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম মিলন, প্রচার সম্পাদক সুজন আহমেদ দুর্জয়, তথ্য প্রযুক্তি সম্পাদক শাহরিয়া আলম সৌরভ, দপ্তর বিষয়ক সম্পাদক রবিন সরকার ছাড়া সংগঠনের অন্যান্য সদস্য, উপদেষ্টা ও এলাকার বিশিষ্ট্ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর