উপজেলায় বিদ্রোহী প্রার্থী জিতলে বিএনপির লাভ কী

বাঙালী কণ্ঠ নিউজঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচনে বিএনপি অংশ না নিলে আওয়ামী লীগের অন্তঃকলহ বাড়বে, তাতে বিএনপির লাভটা কী? রেজাল্ট কি তাদের পক্ষে আসবে? আওয়ামী লীগের যদি নৌকা প্রার্থী না জেতে, তাহলে বিদ্রোহী প্রার্থী জিতবে। সেও তো আওয়ামী লীগের, তাতে বিএনপির লাভ কী?

আজ শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেছেন, উপজেলা নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি মনে মনে মন কলা খেতে পারে।

অপর এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘বিদ্রোহী প্রার্থী হওয়ার আগে, প্রার্থীতা প্রত্যাহারের আগে, আমি কাউকে বিদ্রোহী এই কথাটা বলতে পারি না। কাজেই আগে আমরা দেখছি যে নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করে। এরপর যদি কেউ বিদ্রোহ করে তখনকার বিষয়টা আমরা তখন দেখব। এখন তো আমাদের যেটা কাজ সেটা হলো প্রার্থীতা জমা দেওয়া থেকে প্রত্যাহার পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, দলের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর