কিশোরগঞ্জে সাম্প্রদায়িক হামলা ও নারী-শিশু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন

কিশোরগঞ্জে সাম্প্রদায়িক হামলা ও নারী-শিশু নির্যাতনের বিরুদ্ধে দেশবাসী রুখে দাঁড়াও এই শ্লোগানকে সামনে রেখে মানববন্ধন পালিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে শহরের গৌরাঙ্গবাজার এলাকার স্টেশন রোডে এই কর্মসূচি পালন করে কিশোরগঞ্জ সম্মিলিত সামাজিক আন্দোলন। বক্তারা উসকানির মাধ্যমের্ রাহ্মণবাড়িয়ার নাসিরনগরসহ আশপাশের এলাকায় হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ও মন্দিরে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।

জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট অশোক সরকারের সভাপতিত্বে এতে বক্তৃতা করেন জেলা উদীচীর সভাপতি অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদল, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মায়া ভৌমিক,  জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক আবদুর রহমান রুমী, আওয়ামী লীগ নেতা পিযুষ সরকার, হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সদর উপজেলার সভাপতি রতন বসাক, অ্যাডভোকেট জহিরুল ইসলাম, বিশ্বজিৎ ঘোষ, সংগঠনের সমন্বয়ক জীবন তাপস তন্ময়, প্রভাষক ফরিদ আহমেদ, সংস্কৃতিকর্মী পল্লব কর প্রমূখ। এ সময় সম্মিলিত সামাজিক আন্দোলনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর