বরিশালে দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ৫ জন নিহত

বাঙালী কণ্ঠ নিউজঃ বরিশালে বাস ও মাহিন্দ্রের (ডিজেলচালিত থ্রি হুইলার) সংঘর্ষে এক শিক্ষার্থীসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হন আরো চারজন। আহতদের শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল বানারীপাড়া সড়কের তেতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন শিক্ষার্থী শিলা হালদার, সোহেল, খোকন ও মানিক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাহিন্দ্রটি বরিশাল থেকে বানারীপারার দিকে যাচ্ছিল, অপরদিকে দুর্জয় পরিবহনের একটি বাসটি বানারীপাড়া থেকে বরিশালের দিকে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে দুটি যানবাহন নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, আহতদের হাসপাতালে নেওয়ার পথে দুইজন মারা যান, অপর তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিএমপির এয়ারপোর্ট থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, নিহতদের মধ্যে শিলা হালদার বরিশাল বিএম কলেজের মাস্টার্সের প্রথম বর্ষের গণিত বিভাগের শির্ক্ষাথী। এছাড়া নিহতদের মধ্যে মাহিন্দ্রের ড্রাইভার সোহেল, যাত্রী খোকন ও মানিকের পরিচয় পাওয়া গেছে। অপর নিহত নারী যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর