বৃহত্তর ময়মনসিংহ সমিতির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হলেন এসপি হারুন

বাঙালী কণ্ঠ নিউজঃ বৃহত্তর ময়মনসিংহ সমিতির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ। শুক্রবার (৩ মে) সমিতির দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে তিনি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। সমিতির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি’র মূখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ।

জেলা পুলিশের বিশেষ শাখার (ডি আই ও টু) পরিদর্শক মো: সাজ্জাদ রোমন শুক্রবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।

বৃহত্তর ময়মনসিংহ তথা (জামালপুর, শেরপুর, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, নেত্রকোনা ও ময়মনসিংহ) জেলার সমিতির দ্বি-বার্ষিকী সম্মেলনটি এদিন সকাল ১০টার দিকে রাজধানীর আইডিইবি ভবনে অনুষ্ঠিত হয়।

গত ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কিছুদিন আগে নারায়ণগঞ্জ জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদান করেন মোহাম্মদ হারুন অর রশিদ।

নারায়ণগঞ্জে যোগদানের পর থেকেই জেলা শহরসহ বিভিন্ন উপজেলায় মাদক, সন্ত্রাস, ইভটিজিং, ভূমিদস্যু ও জঙ্গিবাদসহ সব ধরনের অপরাধীদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে গ্রেফতার অভিযান শুরু করেন তিনি। এরপর থেকে সর্বমহলে প্রশংসিত হয়ে আলোচনায় আসেন তিনি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর