,



এতিমখানা ও মাদরাসা পরিচালনা করছেন চিত্রনায়িকা নিপুণ

বাঙালী কণ্ঠ নিউজঃ অভিনয়ের বাইরে একজন ব্যবসায়ী হিসেবেও পরিচিত রুপালী পর্দার জনপ্রিয় চিত্রনায়িকা নিপুণ। অভিনয়ের দীর্ঘ ক্যারিয়ারে তিনি জুটি বেঁধেছেন নায়ক মান্না, রিয়াজ, শাকিব খানসহ আরও অনেক নায়কের সঙ্গে। কিন্তু অনেকদিন ধরেই সিনেমায় অনিয়মিত এই চিত্রনায়িকা। এখন ব্যস্ত রয়েছেন নিজের ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ’ নিয়ে। ‘টিউলিপ ফ্যাশন’ ও ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ তারই দুটি প্রতিষ্ঠান। সংসার, রাজনীতি দুটোই সামলাচ্ছেন পাকা হাতে।

এতকিছু একসঙ্গে পালন করেও নিরবে নিভৃতে তিনি পালন করে চলেছেন বাবার হাতে গড়া এতিম খানা। গত ১০ বছর ধরে কুমিল্লায় নিজেদের গ্রামের বাড়িতে একটি এতিমখানা পরিচালনা করে আসছেন এই নায়িকা। এতিম খানাটি গড়ে তুলেছিলেন নিপুণের বাবা। বাবার মৃত্যুর পর এতিমখানাটি পরিচালনার সব দায়িত্ব নিজের হাতে তুলে নিয়েছেন নিপুণ।

নিপুণ বলেন, ‘আমাদের গ্রামের বাড়িতে ছোট করে একটা এতিমখানা আর মাদরাসা চালু করেছিলেন আমার আব্বু। আব্বু চলে যাওয়ার পর গত ১০ বছর ধরে আমিই সেগুলোর দেখাশোনা করে আসছি। ব্যস্ততার জন্য সবসময় যাওয়ার সময় হয়ে ঊঠে না। তবে রমজান মাসে যাই। তাদের সঙ্গে সময় কাটাই। তাদের সঙ্গে কাটানো সময়টা খুব ভাল লাগে।’

এর বাইরেও নানা রকম সামাজিক কর্মকান্ডেও দেখা যায় নিপুণকে। এলাকার দুস্থ মানুষদেরও পাশে দাড়ান তিনি। প্রতি রোজাতেই গ্রামে গিয়ে সবার মাঝে ১২০০ শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। এ বছরও এলাকার অসহায় দরিদ্র মানুষদের মাঝে বস্ত্র ও অর্থ বিতরণ করবেন বলেও জানালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী নিপুণ।

আমাদের শোবিজে অনেকেই আছেন যারা গোপনে বা প্রকাশ্যে মানুষের পাশে দাঁড়ান, অসহায়কে ভালোবাসা দেন। অন্যকে যখন দেখি তাদের জন্য কিছু ভাল কিছু করছেন তখন নিজের কাছেও ভাল লাগে। এমনটাই জানান নিপুণ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর