,



ঈদযাত্রায় সড়কে কোনো ভোগান্তি নেই : ওবায়দুল কাদের

বাঙালী কণ্ঠ নিউজঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদযাত্রায় সড়কে কোনো ভোগান্তি নেই। এবার কোথাও কোনো যানজট তৈরি হয়নি। বৃষ্টি হলেও ঈদযাত্রায় সড়ক-মহাসড়কে যানজটের আশঙ্কা নেই। বাংলাদেশের ইতিহাসে এবারের মতো ভালো রাস্তা আর কখনো ছিল না।

শনিবার (০১ জুন) বেলা ১১টায় রাজধানীর অন্যতম আন্তঃজেলা বাস টার্মিনাল মহাখালী বাস টার্মিনাল পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, দেশে সড়কপথে এখনও কোথাও কোনো দুর্ভোগের চিত্র নেই, সড়কপথে ঈদ পর্যন্ত স্বস্তিকর যাত্রা অব্যাহত থাকবে। সড়কের কোথাও কোনো অনিয়মের চেষ্টা করা হলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

সড়কে চাঁদাবাজির এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি উল্লেখ করে কাদের বলেন, চাঁদাবাজির প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সড়কে নিরাপত্তা জোরদার করতে আইন-শৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দেশ দেয়া হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমি আশা করি, ঈদ পর্যন্ত স্বস্তিদায়ক যাত্রা অব্যাহত থাকবে এবং ঈদের পরেও মানুষ কর্মস্থলে ফিরে আসবে, কোনো অসুবিধা নেই। এবার রাস্তা ভালো, রাস্তার কারণে মহাসড়কে যানজটের কোনো কারণ নেই। বৃষ্টি-বাদল হলে হয়তো কোথাও গাড়ির গতি কিছুটা ধীর হবে, কিন্তু যানজট সৃষ্টি হওয়ার আশঙ্কা এবার নেই।’

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়ার মামলা দিয়েছে সাবেক তত্ত্বাবধায়ক সরকার। মামলার রায় দিয়েছেন আদালত। এ বিষয়ে সরকারের কিছু করার নেই। খালেদার মুক্তির ব্যাপারে বিএনপি চাইলে আদালতের বিরুদ্ধে আন্দোলন করতে পারে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর