,



এ বছর সরকারের শ্রেষ্ঠ অর্জন কি? যা বললেন নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম  বলেছেন, ২০১৬ সাল ছিল আইন-শৃঙ্খলা ও রাজনৈতিক স্থিতিশীলতার বছর। জননেত্রী শেখ হাসিনার কঠোর ও বাস্তবমুখী পদক্ষেপে জঙ্গি দমন ছিল এ বছরের শ্রেষ্ঠ অর্জন। এ ক্ষেত্রে আইন-শৃঙ্খলা বাহিনীর অবদান ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ।

শনিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী


বলেন, এ বছরই দেশের চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার ও দমন করা হয়েছে। এছাড়াও এ বছরটি উন্নয়নের দিক থেকেও ছিল ভরপুর। নিজ অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ, শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতের উন্নয়ন হয়েছে এ বছরেই।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশেন নির্বাচনকে প্রশ্নহীন নির্বাচন উল্লেখ করে নাসিম বলেন, এ নির্বাচনে পরাজিতদের বিরুপ প্রতিক্রিয়া জাতির জন্য দুঃখজনক। এছাড়াও এ বছরই দেশে প্রথমবারের মত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে জেলা পরিষদ নির্বাচনও সম্পন্ন হয়েছে।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. মঞ্জুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বিমল কুমার দাস প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর