আমাকে বাঁচাতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনুন : এরশাদ

জীবনের শেষ প্রান্তে এসে পৌঁছেছি। কতদিন আর বাঁচব…। আমাকে বাঁচাতে হলে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে। আমাকে নতুন জীবন দাও বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ২০১৯ সালের জাতীয় নির্বাচনকে জীবনের শেষ নির্বাচন হিসেবে অভিহিত করেছেন তিনি।

রবিবার রাজধানীর সোহরাওয়ার্দি উদ্যানে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে এরশাদ এসব কথা বলেন। আগামী নির্বাচনের দলকে শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

এরশাদ বলেন, ক্ষমতায় গেলে আমরা প্রাদেশিক সরকার ব্যবস্থা উপহার


দিব। পূর্ণাঙ্গ উপজেলা পদ্ধতি, বেকারত্বের অবসান, নির্বাচন পদ্ধতির সংস্কার ও একটি সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেব।

তিনি বলেন, ‘তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও সপ্তম জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করে বেশি আসন পেয়েছিল। আর অষ্টম, নবম ও এর পরের অন্যান্য নির্বাচনে জোট গঠন করে জাতীয় পার্টির ক্ষতি হয়েছে। আর ক্ষতি করতে চাই না। এবার ৩০০ আসনে এককভাবে নির্বাচন করে আমরা ক্ষমতায় যাব। ’

সাবেক এই রাষ্ট্রপতি বলেন,আমার শেষ জীবনের চাওয়া- জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চাই। দুয়ার উন্মোচিত হয়েছে। ক্ষমতায় যাওয়ার জন্য শক্তি প্রয়োজন, নির্ভর করছে তোমাদের ওপর। দলকে শক্তিশালী করুন।

মহাসমাবেশে বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, প্রফেসর দেলোয়ার হোসেন, এস এম ফয়সল চিশতী, এম এ সাত্তার, ইয়াহয়া চৌধুরী এমপি, সাহিদুর রহমান টেপা, মসিউর রহমান রাঙ্গা, ফখরুল ইমাম, সুনীল শুভ রায়, মাসুদ পারভেজ সোহেল রানা, মীর আব্দুস সবুর আসুদ, নাসরিন জাহান রত্না, লিয়াকত হোসেন খোকা এমপি, তাজ রহমান, সালমা ইসলাম এমপি, আলমগীর সিকদার লোটন, অনন্যা হোসেন মৌসুমী প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর