সিনেমা বন্ধে আলেম-উলামাদের পাশে দাঁড়ানোর আহ্বান হ্যাপির

সম্প্রতি অন্ধকার জগত থেকে আলোর পথে ফিরে এসেছেন এক সময়ের আলোচিত চলচিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি।

জান্নাতের প্রত্যশায় তিনি এখন তার জীবনকে সাজিয়ে নিয়েছেন নামাজ, রোজা, তাজবিহ তাহলিল ও দাওয়াতে তাবলীগের মাধ্যমে।

২০১৪ সালে তার অভিনয় করা একটি সিনেমা আগামী সপ্তাহে রিলিজ হতে যাচ্ছে। এই নিয়ে বেশ চিন্তিত সাবেক এই অভিনেত্রী।

তিনি আজ তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে কর্তৃপক্ষের নিকট সিনেমাটি বন্ধের অনুরোধ জানিয়েছেন এবং আলেম উলামাদের তার পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।

হ্যাপি বলেন, শুনলাম আমার পূর্বের করা একটি সিনেমা নাকি আগামী সপ্তাহে বা তার পরের সপ্তাহে রিলিজ


হতে যাচ্ছে। যতদূর মনে পড়ে সেটার শ্যুটিং হয়েছিল ২০১৪ সালে।

আমার এত পরিমাণ টাকা (টাকা থাকলেও যে বন্ধ করা যাবে ব্যাপারটা এমনও না) বা ক্ষমতা নেই এই সিনেমা রিলিজ হওয়া বন্ধ করে দেওয়ার। যদি কারো ক্ষমতা থাকে এই সিনেমাটি বন্ধ করার, তাহলে আল্লাহর জন্যই বন্ধ করে দিন।এর বিনিময়ে অবশ্যই আল্লাহ উত্তম কিছু দিবেন ইনশাআল্লাহ!

এই সিনেমাটি যাদের হাতে,তাদের আমি রিকোয়েস্ট করলেও তারা শুনবে না ব্যবসার জন্য। তবুও করছি, প্লিজ আল্লাহর জন্য এটা বন্ধ করুন। আমাকে সিনেমার মাধ্যমে দেখানোর সুযোগ করে দিবেন না।

হয়তো এই কথাটা তাদের গায়েও লাগবে না।।কিন্তু আল্লাহর সামনে বলতে তো পারবো যে, আমার যতটুকু করার বা বলার ছিল সেটা করেছি। জানিনা তখন আল্লাহ আমার জন্য কি ফায়সালা করবেন!

আমি আলেম-ওলামাদের দৃষ্টি আকর্ষন করছি। আমি তো আপনাদেরই এক বোন। আগে না বুঝে গুনাহর সাগরে হাবুডুবু খেয়েছি। যখন আল্লাহ বোঝালেন, ফিরে এসেছি। একটা সিনেমা বন্ধ করা অসম্ভব কিছুও না।সবাই যদি আল্লাহর জন্য আওয়াজ তোলেন, এটা বন্ধ করা খুব কঠিন কিছু হবে না। আল্লাহর কসম,কলিজা ফেটে যাচ্ছে। আল্লাহর জন্য, শুধু দ্বীনের স্বার্থে এই সিনেমা বন্ধ করার ব্যবস্থা করুন। বাংলাদেশের আলেমরা এবং সবাই যদি এটা নিয়ে শক্ত অবস্থান নেন, তাহলে এই সিনেমাটা বন্ধ করা কোনো ব্যাপারই হবে না ইনশাআল্লাহ। শুধু একটু এগিয়ে আসা দরকার…..

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর