,



অপূর্ব-সারিকার ‘তৃতীয় বিবাহবার্ষিকী’

বাঙালী কণ্ঠ নিউজঃ অপূর্ব এক কিপটে স্বামী। পিতার বেহিসাবি জীবন থেকে শিক্ষা নিয়ে স্ত্রী সারিকাকে নিয়ে পৃথক বসবাস তার। কিন্তু বৃদ্ধ শ্বশুরের প্রতি পুত্রবধুর অগাধ মায়া। সামনেই তাদের তৃতীয় বিবাহবার্ষিকী। অপূর্ব’র নিয়ম প্রতি বিবাহ বার্ষিকীতেই স্ত্রীকে নতুন একটি হিসাবের খাতা উপহার দেয়া। যাতে লেখা থাকবে পুরো বছরের স্ত্রীর হাত দিয়ে খরচার হিসেব-নিকেষ। কিন্তু আসন্ন বিয়ে বার্ষিকীর আগেই হিসেব করতে বসে অপূর্ব দেখে বড় অংকের টাকার গণ্ডগোল।

এমনই গল্প নিয়ে শফিকুর রহমান শান্তুনুর রচনা ও সৈয়দ শাকিলের পরিচালনায় নির্মিত হয়েছে ঈদুল আযহার নাটক ‘তৃতীয় বিবাহবার্ষিকী’। নাটকে দম্পতির চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও সারিকা। অপূর্ব’র বাবা চরিত্রে অভিনয় করেন কে এস ফিরোজ।

গত ১৮ ও ১৯ জুলাই রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়। নির্মাতা সৈয়দ শাকিল বলেন, ‘ এখন রোমান্টিক নাটক নির্মাণ হচ্ছে। বাবা-মা কিংবা পরিবারের গল্প নিয়ে নাটক কম হচ্ছে। আমি এই নাটকে একজন বাবা ও তার সন্তানের গল্প বলতে চেয়েছি।’

নির্মাতা জানান, আসছে ঈদে যেকোন একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে নাটকটি। মিডিয়া ইমপ্রেশনের ব্যানারে নাটকটি পরিবেশনা করছে দৃক।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর