,



প্রিন্স মাহমুদ মাঈনুল আহসান নোবেলের পারফর্ম এর প্রশংসা করে যা বললেন

বাঙালী কণ্ঠ নিউজঃ পশ্চিমবঙ্গের বেসরকারি টিভি চ্যানেল জি বাংলার আয়োজনে গত বছরের সেপ্টেম্বরে শুরু হয় ‘সারেগামাপা ২০১৮-১৯’ প্রতিযোগিতা। সারেগামাপা’ প্রতিযোগিতার মধ্য দিয়ে ভারত আর বাংলাদেশে ব্যাপক পরিচিতি পান মাঈনুল আহসান নোবেল।

নোবেল গতকাল যা গেয়েছে অনেক ভালো গেয়েছে। অনেক ভালো পারফর্ম করেছে। অরিজিনাল গায়কের সঙ্গে তো তুলনা করা যাবে না। সেটা ভিন্ন বিষয়। তবে গতকাল সারেগামাপা’র গ্র্যান্ড ফিনালে নোবেলের পারফর্ম ছিল বেশ ভালো।

এদিন নোবেল গেয়েছিলেন ‘বাংলাদেশ’ গানটি এই গানের গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ। গেয়েছিলেন মাহফুজ আনাম জেমস। পিয়ানো অ্যালবামের এই গানের সঙ্গীত আয়োজন করেছিলেন মানাম আহমেদ। অ্যালবামের অনেক গানের সাথে ‘বাংলাদেশ’ গানটিও তুমুল জনপ্রিয় হয়।

রবিবার ফেসবুক হ্যান্ডেলে প্রিন্স মাহমুদ লিখেন, এখন জি বাংলা সারেগামাপা গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হচ্ছে। একটু পরেই নোবেল আমার কথা ও সুরে জেমস এর ‘বাংলাদেশ’ গানটি গাইবে। ওর একটা ভাল অবস্থান নিশ্চয়ই কামনা করছি। তবে বিচারকদের রায়ে অবস্থান যাই হোক, আমরা তাঁকে অভিনন্দিত করবো।

তিনি বলেন, ‘নোবেলের এখন মাত্র শুরু। সামনে অদেখা সঙ্কীর্ণ পথ একে বেঁকে উচ্চ হতে উচ্চতর চুড়ায় উঠে গিয়েছে। এই পথ বেয়েই সততা ও নিষ্ঠার সাথে তাঁকে অভীষ্ট লক্ষ্যে পৌঁছুতে হবে। এগিয়ে যাও নোবেল বিনয়, সততা ও নিষ্ঠার সাথে।’

এবারের সারেগামাপা’তে প্রথম হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে ১ম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ এবং ২য় রানারআপ হয়েছেন প্রীতম ও মাঈনুল আহসান। সারেগামাপা-এর এবারের চূড়ান্ত পর্যায়ে যাঁরা নির্বাচিত ছিলেন সুমন মজুমদার, অঙ্কিতা ভট্টাচার্য, গৌরব সরকার, নোবেল, স্নিগ্ধজিৎ ভৌমিক, প্রীতম রায়। বিজয়ী অঙ্কিতা পুরস্কার হিসেবে পেয়েছেন ২ লাখ রুপি ও একটি নতুন গাড়ি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর