,



এবারের ঈদেও নেই অপু বিশ্বাস

বাঙালী কণ্ঠ নিউজঃ এবারের ঈদেও মুক্তি পাচ্ছেনা অপু বিশ্বাস অভিনীত কোন ছবি। বর্তমানে তার হাতে রয়েছে মাত্র দুটি ছবি। একটি হচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শুশুরবাড়ি জিন্দাবাদ টু’ এবং অন্যটি কলকাতার সুবীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’। এ ছবিগুলোর কাজ শেষ পর্যায়ে রয়েছে। তাই এবারের ঈদেও তার ভক্তদের হতাশ হতে হচ্ছে। তবে বড় পর্দায় উপস্থিতি না থাকলেও অন্য কাজ নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।

অপু বলেন, আমি উল্টাপাল্টা কোনো কাজ করে আমার ভক্তদের হতাশ করতে চাই না। আসছে ঈদে বড় পর্দায় কোনো ছবি মুক্তি না পেলেও ঈদকে ঘিরে আমি কিছু কাজ করেছি। এগুলোর মধ্যে গত শনিবার ‘ফ্যাশন ওয়ার্ল্ড’ ফ্যাশন হাউজের ফটোসেশনে অংশ নিয়েছিলাম। গৌতম সাহার কোরিওগ্রাফিতে আমার বিপরীতে এতে কাজ করেছেন মডেল-অভিনেতা তানভীর। আর ফটোগ্রাফি করেছেন আনোয়ার হোসেন ইনাম। কাজটি ভালো হয়েছে। এছাড়া দেশের বাইরের বেশকিছু ইভেন্ট নিয়ে কথা চলছে। সব ঠিক থাকলে দেশের বাইরে একটি বড় ফ্যাশন হাউজের উদ্বোধনী শোতে অতিথি হিসেবে যাবো এবার।

এবারের ঈদেও নেই অপুপ্রসঙ্গত, গত রোজার ঈদে অপু বিশ্বাস ফ্যাশন হাউজ মেহজাবিনের ফটোসেশনে মডেল হিসেবে অংশ নিয়েছিলেন। এছাড়া ফ্যাশন হাউজ প্রেম কালেকশনের ঈদ শোতেও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপু। সামনে বড় পর্দায় বেছে কিছু কাজ করতে চান অপু। আর এজন্য নিজেকে একটু শুকানোর জন্য অর্থাৎ আবারো ওজন কমানোর চেষ্টা করছেন । আর সন্তান আব্রাম খান জয়কে নিয়মিত সময় দিচ্ছেন। তাকে স্কুলে দেয়া ও নিয়ে আসাসহ বিভিন্ন কাজ নিয়ে এখন ব্যস্ত থাকতে হয় তাকে।

এদিকে মাঝে একটি তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন অপু বিশ্বাস। আকাশ আমিনের এ কাজটিও সামনে দর্শকরা টিভিতে দেখতে পাবেন। ‘শুশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটিতে প্রথমবার অপুর বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন। এ ছবিটি চলতি বছরের শেষদিকে মুক্তি পাবে বলে জানা যায়।

এবারের ঈদেও নেই অপুএদিকে নতুন ছবিগুলোর খবর কি জানতে চাইলে তিনি বলেন, দুটি ছবির কাজই শেষ পর্যায়ে রয়েছে। এরমধ্যে ‘শর্টকাট’ ছবির শুধু ডাবিং বাকি। আর ‘শুশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির কিছু সিকোয়েন্সের শুটিং বাকি আছে। ছবিটির কাজ এ পর্যন্ত যতটুকু হয়েছে ভালোই হয়েছে। এ ছবি বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মাণ হচ্ছে। তাই আমি মনে করি, ভালো কিছুই দর্শকরা পাবেন। দুটি গানের চিত্রায়ন হয়ে গেলেই ছবির কাজটি শেষ হবে। দুটি কাজ নিয়েই আমি আশাবাদী।

উল্লেখ্য, এ পর্যন্ত ঢালিউডে শতাধিক হিট ছবি উপহার দিয়েছেন নায়িকা অপু বিশ্বাস। অপু বিশ্বাস অভিনীত পরিচালক আব্দুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবিটি সবশেষ মুক্তি পায়। এ ছবিতে অপুর বিপরীতে নায়ক ছিলেন শাকিব খান।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর