,



ঈদে নিরানন্দ মানুষের মুখে হাসি ফোটায় যারা

বাঙালী কণ্ঠ নিউজঃ গৃহহীন অভুক্ত মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের মাঝে খাবার বিতরণ করেছে ফেসবুক গ্রুপ ‘বিপি হেল্পলাইন’। ঈদুল আজহার রাতে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় এ খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএমপি ওয়ারী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন) ইফতেখায়রুল ইসলাম। তিনি জানান, এ বছর নিয়ে টানা তিন বছর গৃহহীন মানুষের মাঝে এভাবে খাবার বিতরণ করছে ফেসবুক গ্রুপ বিপি হেল্পলাইন।

বিপি হেল্পলাইন গ্রুপের এডমিন হাফিজুর রহমান জানান, এ অনুষ্ঠানের প্রথম উদ্যোগ নেন ২০১৭ সালে। বছরে দুটি ঈদেই তারা ভিন্ন ভিন্ন খাবার আয়োজন করে থাকেন। ঈদুল ফিতরে প্রোগাম করেন দিনে। যারা ঈদের আনন্দ রেখে কর্তব্যের টানে রাজপথে থাকেন তাদের জন্য পায়েস, কেক, মিষ্টি, চকলেট, ক্যান্ডি, কোল্ড ড্রিঙ্কস এর প্যাকেট বিতরণ করেন ঢাকা শহরের প্রায় সকল রাস্তায়।

এ তালিকায় থাকেন পুলিশ, সাংবাদিক, সিকিউরিটি গার্ড, রিক্সা, বেবিট্যাক্সি ও বাস চালক এবং রাস্তায় থাকা ভিক্ষুক ও পথশিশু। আর ঈদুল আজহায় প্রোগ্রাম করেন রাতের বেলায় গৃহহীনদের জন্য। এসব গৃহহীন অভুক্ত মানুষের মুখে হাসি ফুটিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন তারা।

রাজধানীর জাতীয় স্টেডিয়াম, মতিঝিল, ফকিরাপুল, পল‌ওয়েল মার্কেট, কমলাপুর এলাকায় ভাসমান গৃহহীন মানুষের মাঝে বিতরণ করেন এ খাবার।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর