বিশ্বের সবচেয়ে ‘সুদর্শন’ পুরুষ হৃত্বিক রোশন

বাঙালী কণ্ঠ নিউজঃ বিশ্বের সবচেয়ে ‘সুদর্শন’ পুরুষ হিসেবে হৃত্বিক রোশন নির্বাচিত হয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সংস্থা বিশ্বের সবচেয়ে ‘সুদর্শন’ পুরুষ হিসেবে হৃত্বিক রোশনকে নির্বাচিত করে। বিখ্যাত ফুটবলার ডেভিড বেকহ্যাম, হলিউড অভিনেতা রবার্ট প্যাটিসন, অভিনেতা ক্রিস ইভানসদের মতো আকর্ষণীয় পুরুষদের হারিয়ে হৃত্বিক রোশন জয়ী হয়েছেন।

অবশ্য এই বারই প্রথম নয়। হৃত্বিক আগেও বিশ্বের অন্যতম ‘গুড লুকিং ম্যান’ হয়েছিলেন।

হৃত্বিক রোশন মেদহীন শরীর, পেশীবহুল দেহ, শক্ত লম্বা চোয়াল ও তীক্ষ্ণ চোখের অধিকারী। তার শরীরের গড়নের জন্য অনেক সময় তাকে গ্রিক দেবতার মুর্তির সঙ্গেও তুলনা করা হয়। ভারতসহ বিশ্বের অনেক তরুণের কাছেই হৃত্বিক রোশন ‘ফিটনেস আইকন’।

সুপার থার্টিতে সাধারণ শিক্ষকের ভূমিকায় দেখা গিয়েছে হৃত্বিককে। একজন সাধারণ শিক্ষকের ভূমিকায় অভিনয় করতে শরীরে অনেক পরিবর্তন আনতে হয়েছিল তাঁকে। কয়েক মাসের মধ্যে অনেকটাই পেশি কমিয়ে ফেলেছিলেন তিনি। তার সঙ্গে কিছুটা ওজনও বাড়াতে হয়েছিল তাঁকে।

সুপার থার্টির শুটিং শেষ হওয়ার পরেই অবশ্য তাঁর পরের অ্যাকশন ফিল্ম ‘ওয়ার’-এর জন্য প্রস্তুতি নিতে শুরু করেন হৃত্বিক। অ্যাকশান হিরোর ভূমিকায় মাননসই হতে নিজেকে দ্বিগুণ পেশিবহুল ও মেদহীন করে তোলেন তিনি।

এর জন্য বিশেষ ডায়েট ও হাই ইনটেনসিটি ওয়ার্ক আউটের মাধ্যমে নিজেকে গড়ে তোলেন হৃত্বিক। ‘ওয়ার’ ট্রেলারে টাইগার শ্রফের সঙ্গে হৃত্বিকের টক্কর মন কেড়েছে তাঁর ফ্যানদের।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর