প্রতিশোধ ভারতের, অভিনন্দনের ওপর অত্যাচারকারী পাক কম্যান্ডকে নিকেশ করল ভারতীয় সেনা

বাঙালী কণ্ঠ নিউজঃ ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে আটক করে রেখে অত্যাচার চালানোর জন্য পাকিস্তানকে এবার পাল্টা দিল ভারত। যে পাক সেনা জওয়ান অভিনন্দন বর্তমানকে আটক করেছিল তাকেই এবার নিকেশ করল ভারতীয় সেনা।

চলতি বছর ফেব্রুয়ারি মাসে অভিনন্দন বর্তমানকে গ্রেফতার করে পাক সেনার সুবেদার আহমেদ খান। শুরুর দিকে অভিনন্দনকে মারধর ও অত্যাচার করে সে। এমনকি গত ১৭ আগস্ট সীমান্তরেখার নিকিয়াল রেঞ্জে ভারতের মাটিতে জঙ্গি অনুপ্রবেশ করানোরও চেষ্টা করেছিল সুবেদার আহমেদ খান।

আর ঠিক তখনই ভারতীয় সেনার গুলিতে খত হন তিনি। সেন্নার উচ্চপদে কাজ করার পাশাপাশি ভারতে জঙ্গি অনুপ্রবেশ ঘটনোর দিকেও নজর রাখত সে। জইস-ই-মহম্মদের সঙ্গেও তাঁর যোগ ছিল বলে জানা যায়। এমনকি জঙ্গিদের সাথেযোগাযোগ রখার জন্য তাঁকে পাক সেনার তরফে প্রশিক্ষনও দেওয়া হয়েছিল।

পাক সেনাবাহিনীর বিশেষ বাহিনীর সুবেদার ছিলেন আহমেদ খান। পাকিস্তান সেনার হাতে অভিনন্দন যখন ধরা পড়েন তখন অভিনন্দনকে জিজ্ঞাসাবাদের একটি ভিডিও প্রকাশ করে পাকিস্তান। যেখানে আহমেদ খানকে দেখা যায়। গত ১৭ আগস্ট ভারতীয় সেনার হাতেই প্রান হারায় সে। যদিও পাকিস্তানি কোন গণমাধ্যমে এই খবর প্রকাশিত হয়নি।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর