,



ওসাসুনার বিপক্ষেও নেই মেসি

মাঠে লিওনেল মেসিকে দেখতে অন্তত আরও দুই সপ্তাহ অপেক্ষা করতে হবে ভক্তদের। লা লিগায় ওসাসুনার বিপক্ষে বার্সেলোনার তৃতীয় ম্যাচ থেকেও ছিটকে গেলেন তিনি, এই খবর নিশ্চিত করেছেন কোচ এর্নেস্তো ভালভারদে।
কোপা আমেরিকায় আর্জেন্টিনার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ খেলার পর থেকে মাঠের বাইরে মেসি। বার্সার প্রাক মৌসুমেও দেখা যায়নি তাকে। কাফ ইনজুরিতে অ্যাথলেটিক বিলবাও ও রিয়াল বেতিসের বিপক্ষে লা লিগার প্রথম দুই ম্যাচেও ছিলেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড। গোল ডটকম।
আরও এক মাসের জন্য মেসির ছিটকে যাওয়ার গুঞ্জন উড়িয়ে দেন ভালভারদে। আন্তর্জাতিক বিরতির পর আগামী ১৪ সেপ্টেম্বর ভ্যালেন্সিয়ার বিপক্ষে লিগে ক্লাব অধিনায়ককে ফিরে পেতে আশাবাদী বার্সা কোচ।
শুক্রবার ম্যাচের আগের সংবাদ সম্মেলনে ভালভারদে বলেছেন, ‘এখনও সেরে উঠতে কাজ করে যাচ্ছে মেসি। আমাদের আন্তর্জাতিক বিরতিতে যে সময় পাচ্ছি, আশা করছি ভ্যালেন্সিয়ার ম্যাচে ও এর কয়েক দিন পর চ্যাম্পিয়নস লিগে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে তাকে ফিরে পাবো।’
মেসিকে ছাড়া হার দিয়ে লিগ শুরু করে বার্সেলোনা। অ্যাথলেটিকের মাঠে ১-০ গোলে হেরে যায় তারা। এরপর লুই সুয়ারেস ও উসমান দেম্বেলেও ছিটকে যান চোট নিয়ে। তবে দ্বিতীয় ম্যাচে তারা দুর্দান্ত জয় পায় আন্তোয়ান গ্রিয়েজমানের নৈপুণ্যে। বেতিসকে ৫-২ গোলে উড়িয়ে দেয় চ্যাম্পিয়নরা। শনিবার বাংলাদেশ সময় রাত ৯টায় ওসাসুনার মাঠে নামবে দুই ম্যাচে ৩ পয়েন্ট পাওয়া কাতালান জায়ান্টরা।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর