,



মিমি-শুভশ্রীর সম্পর্কে বরফ গলছে

বাঙালী কন্ঠ ডেস্কঃ মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। কলকাতার সিনেমার প্রথম সারির দুই নায়িকা। তাদের মধ্যে বন্ধুত্ব তো দূরের কথা, সৌজন্যমূলক কথাও হয় না। তবে ইদানিং সম্পর্ক স্বাভাবিক হচ্ছে।

মূলত রাজ চক্রবর্তীকে নিয়েই দুই নায়িকার মধ্যে বিরোধ। রাজের সাবেক প্রেমিকা মিমি, অন্যদিকে শুভশ্রী বর্তমান স্ত্রী।

বিয়ের পর রাজের পরিচালনায় ‘পরিণীতা’ সিনেমার মাধ্যমে সম্প্রতি বড়পর্দায় ফিরেছেন শুভশ্রী। এই উপলক্ষে দুই নায়িকার দূরত্ব কমেছে।

শুক্রবার ছবি মুক্তির দিন টিম ‘পরিণীতা’কে শুভেচ্ছা জানান মিমি। সেই টুইটেই উত্তর দিয়ে শুভশ্রীও ধন্যবাদ দেন। পাশাপাশি ছবিটি দেখার অনুরোধ করেন। আর তাতেই নায়িকাদের ভক্তরা কিছুটা স্বস্তি পেয়েছেন।

তবে টুইটে শুভশ্রী ও টিম ‘পরিণীতা’কে শুভেচ্ছা জানালেও রাজকে এড়িয়েই গেছেন মিমি।

রাজের সঙ্গে মিমির প্রেমের বিচ্ছেদ আর শুভশ্রীর সঙ্গে বিয়ে- সময়ের ব্যবধান ছিল কম। যদিও মিমির আগে এক দফা শুভশ্রীর সঙ্গে প্রেম করেন রাজ। পরে তাদের ব্রেকআপ হলে শুভশ্রীর জায়গা দখল করেন মিমি।

তাই সম্পর্কের জটিল সমীকরণে ভুল বোঝাবুঝি স্বাভাবিক। বিয়ে, অবসাদ মিলিয়ে একই সময়ে বারবার খবরের শিরোনাম হন মিমি-শুভশ্রী-রাজ। ফলে নিজেকে গুটিয়ে নেন মিমি। শুভশ্রীর সঙ্গে সম্পর্কেও ভাটা পড়ে।

এদিকে মিমি বর্তমান পশ্চিমবঙ্গ থেকে নির্বাচিত সাংসদ। নির্বাচন ও রাজনৈতিক ব্যস্ততার পর তিনিও কয়েক মাসের বিরতি শেষে ক্যারিয়ারের দিকে মনোযোগ দিয়েছেন। মাঠে নেমেই প্রথমে শুভেচ্ছা জানালেন শুভশ্রীকে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর