কেমন আছেন এন্ড্রু কিশোর

বাঙালী কন্ঠ ডেস্কঃ সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। এন্ড্রু কিশোরের সঙ্গে আছেন তার স্ত্রী ও চিকিৎসা সমন্বয়ক কণ্ঠশিল্পী জাহাঙ্গীর।

এন্ড্রু কিশোর গুরুতর অসুস্থ এমন খবর শুক্রবার বিকেল থেকে সোশ্যাল মিডিয়াতে গুজব ছড়ালেও খোঁজ নিয়ে জানা গেছে, তিনি ভালো আছেন।

দেশ থেকে সব সময় এন্ড্রু কিশোরের স্বাস্থ্যের বিষয়ে খোঁজ রাখছেন তার শিষ্য মোমিন বিশ্বাস।

মোমিন বিশ্বাস জানান, এন্ড্রু কিশোর ২ দিন হলো সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সেখানে ব্লাড পরীক্ষাসহ তার শরীরের বিভিন্ন অর্গান পরীক্ষা-নিরীক্ষা করে দেখেছেন।

তিনি বলেন, দাদার এড্রিনাল গ্লান্ট (যেখান থেকে হরমন প্রডিউজ হয়) একটু বড় হয়ে গেছে যার ফলে শরীরের ওজন কমাসহ নানা সমস্যা দেখা দিয়েছে। তার জন্য সবাই দোয়া করবেন।

এদিকে এন্ড্রু কিশোরকে চিকিৎসার জন্য দশ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ শিল্পীর হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী। মুহূর্তেই এমন খবর ও ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ওঠে নেতিবাচক প্রতিক্রিয়ার ঝড়।

এমন সমালোচনার মধ্যেই সোমবার সকাল সাড়ে ৯টার একটি ফ্লাইটে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর