,



কিশোরগঞ্জে ৭ দিনের সফরে আসছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ

বাঙালী কন্ঠ ডেস্কঃ মাহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ নিজ জেলা কিশোরগঞ্জে ৭ দিনের সফরে আসছেন । আগামী ৯ অক্টোবর কিশোরগঞ্জে সফর শুরু হবে বলে জানা গেছে বঙ্গভবন সূত্রে।

গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) কিশোরগঞ্জে রাষ্ট্রপতি’র আগমন উপলক্ষে আগামী ৯-১৫ অক্টোবরের অনুষ্ঠান সিডিউল করা হয়েছে। রাষ্ট্রপতি কার্যালয় থেকে হাওর বার্তাকে জানান, একটি সমন্বয় সভায় নিম্নরূপ সিদ্ধান্ত গৃহীত হয়।

৯ অক্টোবর বুধবার: বঙ্গভবন থেকে হেলিকপ্টারযোগ তাড়াইলের উদ্দ্যেশে রওনা দিবেন। তারপর বিকেল ৫টায় তাড়াইল থেকে কিশোরগঞ্জ সদরের উদ্দ্যেশে রওয়ানা হবেন। বিকেল ৫:৩০ এ কিশোরগঞ্জ নতুন ষ্টেডিয়ামে হেলিপ্যাড অবতরণ করবেন। পরে সার্কিট হাউজে গার্ড অব অনার প্রদান করা হবে। সন্ধ্যা ৭ টায় সার্কিট হাউজে সরকারি কর্মকর্তা, স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করবেন। মতবিনিময় শেষে মহামান্য রাষ্ট্রপতি নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন।

১০ অক্টোবর বৃহস্পতিবার: বেলা ১২টায় কিশোরগঞ্জ জেলা বার প্রাঙ্গনে জেলা বারের অনুষ্ঠানে যোগদান করবেন। বিকেল ৩টায় শ্যাম সুন্দর আখড়া পরিদর্শন করবেন। সন্ধ্যা ৭ টায় সার্কিট হাউজে সরকারি কর্মকর্তা, স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করবেন। মতবিনিময় শেষে মহামান্য রাষ্ট্রপতি নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন।

১১ অক্টোবর শুক্রবার: বেলা ১১টায় কিশোরগঞ্জ থেকে হেলিকপ্টারযোগে মিঠামইনে গমন করবেন। পরে গার্ড অব অনার প্রদান করা হবে। ১টায় মিঠামইনে জুম্মার নামাজ আদায় করবেন। বেলা ৩ টায় মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি ডিগ্রী কলেজে সুধী সমাবেশে যোগদান করবেন। সন্ধা ৭ টায় গণ্যমান্য ব্যক্তিদের সাতে মত বিনিময় করবেন। মতবিনিময় শেষে নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

১২ অক্টোবর শনিবার: বেলা ১২টায় ইটনা, মিঠাইমন, অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন উন্নয়মূলক কাজ পরিদর্শন করবেন। বিকেল ৩টায় রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশনের উদ্যোগে মিঠামইন,ইটানা ও অষ্টগ্রাম উপজেলার আলীম, দাখিল, জেএসসি ও জেডিসি পর্যায়ের ৮৫জন শিক্ষার্থীকে সম্মাননা এবং শিক্ষাবৃত্তি প্রদান করা হবে। এছাড়া মিঠামইনের ১৫জন ব্যক্তিকে সেলাই মেশিন প্রদান করা হবে। পরে রাষ্ট্রপতি নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

১৩ অক্টোবর রবিবার: বেলা ২টায় রাষ্ট্রপতি মিঠাইমন থেকে ইটনার উদ্যোশে রওনা হবেন। বেলা ২:৩০ এ ইটনায় হেলিপ্যাড অবতরন করবেন। পরে ইটনা ডাকাংলোয় গার্ড অব অনার প্রদান করা হবে। বেলা ৩টায় রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধি সমাবেশে যোগদান করবেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর