,



যুবলীগ নেতা-কর্মীদের রাজপথে থাকার নির্দেশ

একাত্তরে মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ড কার্যকর হওয়ার আগ পর্যন্ত যুবলীগের নেতা ও কর্মীদের রাজপথে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
তিনি বলেছেন, উচ্চ আদালতের রায় মেনে না নিয়ে হরতাল ডেকে তারা আবারও প্রমাণ করল আইনের প্রতি তাদের কোনো শ্রদ্ধা নেই, তাদের এদেশে থাকার কোনো অধিকারও নেই।
গতকাল শুক্রবার সকালে ঢাকা মহানগর উত্তর যুবলীগ ২৫ নম্বর ওয়ার্ডের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। কাউন্সিলের উদ্ধোধন করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল। আল আমিন মানিকের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি শফী আহম্মেদ, যুবলীগের দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক তাজভীরুল হক অনু প্রমুখ।
ওমর ফারুক চৌধুরী বলেন- হরতালের নামে কেউ যেন জনগনের জানমালের ক্ষতি করতে না পারে। সেজন্যই আগামী কয়েকদিন যুবলীগের প্রতিটি নেতা-কর্মীকে অতন্দ্র প্রহরী হিসেবে রাজপথে থাকতে হবে। তিনি বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি জামায়াতের ছাতার নিচে এখন জঙ্গির আস্তানা গড়ে তুলেছে। তারা জামায়াতের সঙ্গ এখনো ছাড়তে পারেনি, সেজন্যই একজনের কষ্ট অন্যজনকে ব্যথিত করছে। যুদ্ধাপরাধীদের বাঁচাতে দেশজুড়ে একের পর এক গুপ্তহত্যা, জঙ্গি ও সন্ত্রাসের ঘটনা ঘটিয়ে অরাজকতা সৃষ্টির পায়তারা চালাচ্ছে। এখনই জঙ্গি ও তাদের দোষরদের প্রতিরোধ করতে হবে।
দ্বিতীয় অধিবেশনে ২৫ নম্বর ওয়ার্ডকে পূর্ব ও পশ্চিমে ভাগ করা হয়। পূর্বে সভাপতি পদে শেখ আতাউর রহমান লিটন, সাধারণ সম্পাদক পদে সাদ্দাম ইয়াসিন ডালিম এবং পশ্চিমে সভাপতি পদে আল আমিন মানিক ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ পলাশকে নির্বাচিত করা হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর