,



মুন্সীগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি জনি, সম্পাদক সেতু

বাঙ্গালী কণ্ঠ ডেস্কঃ টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের নিয়ে ‘টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন, মুন্সীগঞ্জ’- নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। শনিবার দুপুরে সিনিয়র সাংবাদিক মোজাম্মেল হোসেন সজলের সভাপতিত্বে এক নির্বাচনি সাধারণ সভায় এই সংগঠনের এক বছর মেয়াদী ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নতুন এই কমিটির সভাপতি হয়েছেন দেশটিভির সুজন হায়দার জনি, সাধারণ সম্পাদক নিউজ টোয়েন্টিফোর টিভি’র সেতু ইসলাম ও কোষাধ্যক্ষ হয়েছেন এনটিভির মঈনউদ্দিন সুমন।

এছাড়া কমিটির অন্যান্যরা সদস্যরা হলেন-সহসভাপতি মো. জসীমউদ্দিন দেওয়ান (একাত্তর টিভি), সহসভাপতি সাইফুর রহমান টিটু (একুশে টিভি), যুগ্ম-সম্পাদক পদে কাজী নজরুল ইসলাম বাবুল (এশিয়ান টিভি), সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম শামীম (দীপ্ত টিভি), দপ্তর সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন (মাইটিভি), তথ্য ও প্রচার সম্পাদক সুজন পাইক (মোহনা টিভি), ক্রীড়া সম্পাদক এম তরিকুল ইসলাম (জয়যাত্রা টিভি)।

এছাড়া কার্যকরী কমিটির নির্বাহী সদস্যরা হলেন-মোজাম্মেল হোসেন সজল (ডিবিসি নিউজ), এ কে আজাদ মুন্না (চ্যানেল২৪), সোনিয়া হাবিব লাবনী (বাংলা ভিশন), আমিরুল ইসলাম নয়ন (বিজয় টিভি), মাহমুদুল হাসান (যমুনা টিভি) ও মো. রুবেল ইসলাম তাহমীদ (সময় টিভি)।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর