বার্সা-রিয়াল লড়াই ১৮ ডিসেম্বর

বাঙ্গালী কণ্ঠ ডেস্কঃ চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের লড়াইয়ের সূচি পুননির্ধারণ করেছে স্পেনের ফুটবল নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ)। ১৮ ডিসেম্বর বার্সেলোনার মাঠ ক্যাম্প ন্যুতে হবে দল দুটির মধ্যকার ক্লাসিকো লড়াই।

২৬ অক্টোবর অর্থাৎ আগামী শনিবার ক্যাম্প ন্যুতে লা লিগার ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল দুই স্প্যানিশ জায়ান্টের। কিন্তু কাতালোনিয়া প্রদেশের স্বাধীনতা আন্দোলন ধ্বংসাত্মক রূপ নেওয়ায়  হাই-ভোল্টেজ ম্যাচটি স্থগিত রাখতে বাধ্য হয় লা লিগা কর্তৃপক্ষ।

এমন অবস্থায় রিয়ালের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে ম্যাচ আয়োজনের দাবি জানিয়ে দুই ক্লাবের কাছে প্রস্তাব রাখা হয়। উভয় ক্লাবই এই প্রস্তাব প্রত্যাখ্যান করে। শেষ পর্যন্ত মৌসুমের এল ক্লাসিকো পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় আরএফইএফ।

ম্যাচটির জন্য ৭ ডিসেম্বর বা ১৬ ডিসেম্বর পরিবর্তিত দিন স্থির করা হলে সেটাও প্রত্যাখ্যান করে বার্সেলোনা কর্তৃপক্ষ। শেষমেষ দুই ক্লাবের সম্মতিতে ১৮ ডিসেম্বর ধার্য হলো এল ক্লাসিকোর দিন।

আরএফইএফ’র এক বিবৃতিতে জানানো হয়েছে, দিনক্ষণের বিষয়ে দুই ক্লাবের চূড়ান্ত সম্মতিতেই ১৮ ডিসেম্বর ম্যাচ স্থগিত ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর