,



খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে ব্রিফ সোমবার

কারা হেফাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা ও স্বাস্থ্যগত বিষয়ে সম্পর্কে ব্রিফ করবেন চিকিৎসকরা।

সোমবার দুপুর ১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বি-ব্লকের শহীদ ডা. মিল্টন হলে প্রেস ব্রিফিংয়ে   খালেদা জিয়ার সবশেষ শারীরিক অবস্থা তুলে ধরবেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এ কে মাহবুবুল হক।

এ সময় উপস্থিত থাকবেন সংশ্লিষ্ট মেডিক্যাল টিমের প্রধান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. মো. জিলন মিঞা সরকার, এন্ডোক্রাইনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. ফরিদ উদ্দিন, রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক প্রমুখ।

গত বছরের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের পর থেকে ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয় খালেদা জিয়াকে।

কারাগারে অসুস্থতার কারণে তার শারীরিক অবস্থার অবনতি হলে বিএনপি থেকে তাকে বিশেষায়িত হাসপাতালে নেয়ার আবেদন করা হয়। চলতি বছরের ১ এপ্রিল তাকে বঙ্গবন্ধু মেডিক্যালে ভর্তি করা হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর