,



একটি শোয়ে অংশ নিতে কক্সবাজার গিয়েছেন মাহি

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা নিপা আক্তার মাহি। মাহিয়া মাহি নামেই অধিক পরিচিত। ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক হওয়ার পর থেকেই মাহি বেশ আলোচিত নাম।

নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করলেও বেশ কিছুদিন ধরে তার দেখা নেই। সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও দেখা যায়নি তাকে। বলা চলে কিছু দিনের জন্য উধাও ছিলেন। বর্তমানে কক্সবাজারে অবস্থান করছেন এই নায়িকা।

কক্সবাজারে কী করছেন মাহি? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা যায়, কোনো চলচ্চিত্রের শুটিং বা অবকাশ যাপনের জন্য নয়। একটি শোয়ে অংশ নিতে কক্সবাজার গিয়েছেন মাহি।

এ প্রসঙ্গে মাহি বলেন, ‘গতকাল কক্সবাজারে আসছি। আজ সন্ধ্যায়  এখানে একটি মাল্টিন্যাশনাল কোম্পানির শোয়ে অংশ নিব। এটা শেষ করে আগামী ৬ অক্টোবর ঢাকায় ফিরব।’

শিল্পী সমিতির নির্বাচনে কেন আসেননি? এমন প্রশ্নের উত্তরে মাহি বলেন, ‘কিছুটা অসুস্থ ছিলাম। তা ছাড়া বলতে পারেন এমনিতেই ভোট দিতে যাইনি।’

‘ভালোবাসার রং’, ‘অগ্নি’, ‘দবির সাহেবের সংসার’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’সহ প্রযোজনা প্রতিষ্ঠান জাজের বেশকিছু ব্যবসাসফল সিনেমায় কাজ করেছেন মাহি। এছাড়া যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করে ওপার বাংলায়ও বেশ পরিচিতি পেয়েছেন।

বর্তমানে মাহির হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর