প্রশংসিত পূজা চেরি

বাঙালী কন্ঠ ডেস্কঃ এক অদম্য গতিতে এগিয়ে চলছেন দেশের সবচেয়ে জুনিয়র বা যাকে বলা যায় কম বয়সী নায়িকা। একের পর এক সিনেমায় অভিনয় করে চমকে দিচ্ছেন সবাইকে। বলছি শিশুশিল্পী থেকে রাতারাতি তারকা খ্যাতি পাওয়া পূজা চেরির কথা। রুপালি পর্দার তারুণ্যের ঝলকানিতে এগিয়ে চলছেন পূজা। সদ্য স্কুল পেরোনো এই নায়িকা এবার চমকে দিতে খুব শীঘ্রই পর্দায় আসছেন ‘জ্বীন’ সিনেমা নিয়ে।

ভৌতিক গল্প নিয়ে ‘জ্বীন’ নামের সিনেমাটি নির্মাণ করছেন নাদের চৌধুরী। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় অভিনয় করছেন আব্দুন নূর সজল ও পূজা চেরি। সম্প্রতি প্রকাশ হলো সিনেমাটির ফার্স্ট লুক। ভয়ঙ্কর রূপে দেখা দিল ‘জ্বীন’।

ভৌতিক চেহারা নিয়ে হাজির হয়েছেন নায়িকা পূজা চেরি। তাকে দেখে চেনার উপায় নেই বরং ভয়ই লাগবে। জানা গেছে, এটি একটি সাইকো থ্রিলার গল্পের ছবি। ছবিতে পূজা মোনালিসা চরিত্রে অভিনয় করেন। দেখা যাবে তার ওপর একটা ‘জ্বীন’ ভর করেছে। আর নানা রকম ঘটনা ঘটাতে থাকে সে।

এদিকে গত বৃহস্পতিবার রাতে প্রকাশিত হয়েছে ‘জ্বীন’ সিনেমার অফিসিয়াল পোস্টার। প্রথম অফিসিয়াল পোস্টারে চমকে দিয়েছে ‘জ্বীন’। পোস্টারজুড়ে রয়েছে ‘জ্বীন’ সিনেমার চার তারকা সজল, পূজা চেরি, রোশান ও মুন। পোস্টারে পূজা নজর কেড়েছে ভয়ংকর লুক দিয়ে।

এটি প্রকাশের পর ব্যাপক সাড়াও ফেলে। এখন সবার মুখে মুখে ‘জ্বীন’। সেই সঙ্গে ‘জ্বীন’ সিনেমার ভিন্নরকম প্রচারণা চলছে কুইজ প্রতিযোগিতার মাধ্যমে। ‘জ্বীন’ প্রসঙ্গে পূজা বলেন, “ছবিতে আমার চরিত্রের নাম মোনালিসা; কিন্তু সবাই আদর করে মোনা বলে ডাকে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর