,



কিশোরগঞ্জে ১৫০ পিস ইয়াবাসহ নাঈম ও মো. রিয়াজ উদ্দিন আটক করেছে র‌্যাব

বাঙ্গালী কণ্ঠ ডেস্কঃ কিশোরগঞ্জে ১৫০ পিস ইয়াবাসহ নাঈম (২৬) ও মো. রিয়াজ উদ্দিন (৪৩) নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার (১৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই ইয়াবা ব্যবসায়ীর মধ্যে নাঈম জেলার পাকুন্দিয়া উপজেলার কন্দরপতি গ্রামের শরীফের ছেলে এবং মো. রিয়াজ উদ্দিন জেলার কটিয়াদী উপজেলার বেতাল গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক এএসপি সমীর সরকার জানান, শনিবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ১৫০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির দুই হাজার ৫২ টাকাসহ তাদের আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দু’জনেই ইয়াবা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় ইয়াবাসহ আটক হওয়া নাঈম ও মো. রিয়াজ উদ্দিন এই দু’জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর