,



বিপিএল নিলামে আমার নাম কীভাবে এল: গেইল

বাঙ্গালী কন্ঠ ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল বলেছেন, আমি জানিও না, আমার নাম কীভাবে বিপিএলে পৌঁছে গেল। আমাকে একটি দলে নেয়া হয়েছে, নিজেও জানি না সেটা কীভাবে হলো!

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে গেইল আরও বলেন, নির্বাচকরা আমাকে ভারতের বিপক্ষে খেলতে বলেছিলেন। তারা চান, তরুণদের সঙ্গে যেন আমি খেলি। কিন্তু এ বছর আমি ক্রিকেট থেকে বিরতি নিচ্ছি।

ক্রিকেটের ইউনিভার্স বস হিসেবে পরিচিত গেইল আরও বলেন, বিগ ব্যাশে এবার খেলছি না। জানি না, সামনে কোন ক্রিকেট আমার অপেক্ষায় আছে।

বিপিএলের আসন্ন সপ্তম আসরের প্লেয়ার্স ড্রাফটে বিদেশি খেলোয়াড়দের প্রথম ডাকেই ক্রিস গেইলকে দলে টেনে নেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অথচ গেইলের খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

তবে বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাউদ্দিন চৌধুরী বলেছেন, আমি কোনো নির্দিষ্ট প্লেয়ারের ব্যাপারে বলব না, তবে প্রক্রিয়া হল জাতীয় দলের কোনো ক্রিকেটারের যখন নাম আসে তখন কিছু নিয়ম মেনে চলতে হয় আমাদের। ক্রিকেটার বা ক্রিকেটারের এজেন্ট আগ্রহ দেখালেই তার নাম আসে। সবকিছুই নিয়ম মেনে একটি প্রক্রিয়ার মাধ্যমে হয়ে থাকে। আমরা যাচাই করে দেখেছি সবকিছু প্রক্রিয়া মেনেই করা হয়েছে।সবকিছু ঠিক থাকলে ৮ ডিসেম্ব বিপিএলের উদ্বোধন। খেলা শুরু হবে ১১ ডিসেম্বর।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর