ব্রাহ্মণবাড়িয়ায় ঝুঁকি নিয়ে ভাঙা ব্রিজটি মেরামত হয়নি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা থেকে মাধবপুর উপজেলায় যাওয়ার গুরুত্বপূর্ণ মির্জাপুর-হরষপুর সড়ক। এই সড়ক দিয়ে প্রতিদিন ২০-২৫টি গ্রামের লোকজন যাতায়াত করে।

এই রাস্তার মধ্যে হরষপুর রেলওয়ে স্টেশনের পশ্চিমপাশের ব্রিজটির ভাঙা অংশে কাঠ দিয়ে মেরামত করা হয়েছে। কিছু দিন আগে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান ব্রিজের ভাঙা অংশ সংস্কার করে। কিছু দিন যেতে না যেতে অন্য অংশ ভেঙে যায়। জীবনের ঝুঁকি নিয়ে ভাঙা ব্রিজ দিয়ে প্রতিদিন স্কুল-কলেজের শিক্ষার্থী এবং জনসাধারণ যাতায়াত করছে।

সরেজমিন গিয়ে দেখা যায়, মাধবপুর উপজেলার দুলাল মিয়া পরিবার নিয়ে এই রাস্তা দিয়ে বিজয়নগর যাওয়ার উদ্দেশে ব্রিজের ওপর দিয়ে সিএনজি অটোরিকশায় ঝুঁকি নিয়ে পার হলেন।

বিজয়নগর উপজেলার বুল্লা গ্রামের বাসিন্দা মো. শপন মিয়ার বাড়িতে ঢাকা থেকে বেড়াতে আসা মেহমানদের হরষপুর রেলস্টেশনে মাইক্রোবাসে যাওয়ার পথে সকল যাত্রী নামিয়ে ফাঁকা গাড়ি ব্রিজ করলো। এভাবে প্রতিদিন বহু মানুষ দুর্ভোগে পড়ছে।

হরষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সারুয়ার রহমান বলেন, তিনি ব্রিজটি পরিদর্শন করেছেন। তখন তার সঙ্গে উপজেলা নির্বাহী প্রকৌশলীও ছিলেন। নির্বাহী প্রকৌশলী আশ্বাস দিয়েছেন ব্রিজটি দ্রুত মেরামত করে দেয়ার।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী প্রকৌশলী মো. জামাল উদ্দিন বলেন, ব্রিজটি তিনি দেখে এসেছেন। ভাঙা অংশের মেরামতের জন্য আবেদন করেছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর