,



জায়েদ খানের ‘ভালোবাসা সত্যি নয়

বাঙালী কন্ঠ ডেস্কঃ বিজয়ের মাসের প্রথমদিনে নতুন ছবির ঘোষণা করলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও অভিনেতা জায়েদ খান। নায়কের নতুন ছবির নাম ‘ভালোবাসা সত্যি নয়’। রবিবার বিকালে এফডিসিতে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়। এটি পরিচালনা করবেন গুণী নির্মাতা এফ আই মানিক। তবে এখানে জায়েদ খানের বিপরীতে নায়িকা কে, সেটা চমক হিসেবে রেখেছেন নির্মাতা কর্তৃপক্ষ।

নতুন ছবি ‘ভালোবাসা সত্যি নয়’ প্রসঙ্গে চিত্রনায়ক জায়েদ খান বলেন, ‘এফ আই মানিক একজন গুণী নির্মাতা। তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন। এবার তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। ভালো গল্পের ছবি হতে যাচ্ছে এটি। দর্শকেরা এখানে নতুনভাবে আমাকে দেখবেন। আমার বিশ্বাস কাজটি সবার দৃষ্টি কাড়বে।’

জায়েদ খানের ‘ভালোবাসা সত্যি নয় ছবি এর ছবির ফলাফল

রবিবারের মহরত অনুষ্ঠান থেকে জানা যায়, মাল্টিলিংকেস প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি নির্মিত হবে। শুটিং শুরু হবে আগামী ২০ ডিসেম্বর থেকে। রোমান্টিক প্রেমের ছবি হলেও এর গুরুত্বপূর্ণ অংশ জুড়ে থাকবে এইডস নিয়ে বার্তা। ছবির গানেও চমক থাকবে। এ ছবির জন্য গান করছেন রুনা লায়লা, আশা ভোসলে, আলম আরা মিনু, শাকিলা জাফর ও আঁখি আলমগীরের মতো শিল্পীরা।

‘ভালোবাসা সত্যি নয়’ ছবির মহরত অনুষ্ঠানে নির্মাতা এফ আই মানিক ও চিত্রনায়ক জায়েদ খান ছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম, নির্মাতা সি বি জামান ও নৃত্য পরিচালক মাসুম বাবুলসহ অনেকে। এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর পরিচালনায় ফিরেছেন এফ আই মানিক।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর