,



ইংল্যান্ডের ক্র্যাশেল্টনের সার‌্যার ৬০ বছরে পানি নয় পেপসি পানেই বেঁচে আছেন

বাঙালী কন্ঠ ডেস্কঃ প্রতিদিন সকাল হয় তার পেপসির ক্যানে চুমুক দিয়ে। চা বা কফি খেতে তার ভালো লাগে না। পানি তিনি ছুঁয়েও দেখেননি এই ছয় দশকে। সকালে উঠে এক কাপ চায়ের বদলে তার এক ক্যান পেপসি না হলে চলেই না।

সম্পর্কিত ছবিইংল্যান্ডের ক্র্যাশেল্টনের সার‌্যার বাসিন্দা তিনি। নাম তার জ্যাকি পেজ। বয়স ৭৭ বছর। তিনি বলেন, প্রতিদিন তরল পানীয়ের একটি ক্যান দিয়ে শুরু করি সকালটা। দিনে অন্তত চারটি ক্যান পান করি। ১৯৫৪ সাল অর্থ্যাৎ ১৩ বছর বয়স থেকে পেপসি খাওয়া শুরু করেন তিনি।

পেপসিতেই তার আনন্দ

পেপসিতেই তার আনন্দযদিও পানি না খেয়ে এভাবে বেঁচে থাকা প্রায় অসম্ভব। তবে তিনি যথেষ্ট সুস্থ ও স্লিমই রয়েছেন। তার ওজনও তেমন একটা বাড়েনি। জ্যাকি বলেন, আমি এটাতে আসক্ত কিনা তা আমার জানা নেই, তবে আমার বয়স ৭৭ বছর। আমি এ পর্যন্ত পেপসি খেয়েই বেঁচে আছি। বোতলে পেপসি পানে আগ্রহ পান না পেজ। তার পছন্দ ক্যান। আর সেটা অবশ্যই ঠান্ডা হতে হবে।

সম্পর্কিত ছবিতার নিজের হিসেব অনুযায়ী, ৬০ বছরের বেশি সময় ধরে তিনি ৯৩ হাজার ৪৪০ ক্যান পেপসি খেয়েছেন। তার মানে ৩ হাজার কেজি শর্করা তার শরীরে গিয়েছে শুধু পেপসি থেকেই। তবুও জ্যাকি ফিট। তিনি মনে করেন, এটি তার উপর কোনো প্রভাব ফেলবে না।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর