বিপুল টাকার প্রস্তাবেও নগ্ন হননি নার্গিস ফাখরি

বাঙালী কন্ঠ ডেস্কঃ রকস্টার সিনেমা খ্যাত অভিনেত্রী নার্গিস ফাখরি পরবর্তীতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফলতা পাননি। তবে একজন মডেল হিসেবে বেশ চাহিদা ছিল তার। ২০০৪ সালে মডেলিং-এ ক্যারিয়ার শুরু। নার্গিস সেখানে সফলতাও পান। আমেরিকার নেক্সট সুপার মডেল হিসেবে মাত্র ১৬ বছর বয়সেই মনোনীত হন তিনি।

সম্পর্কিত ছবি

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরোনো স্মৃতি হাতড়ে বেড়ালেন নার্গিস ফখরি। তিনি জানালেন, সেসময় প্লে-বয় ম্যাগাজিনের কলেজ এডিশনের ফটোশুটের জন্য মনোনীত করা হয় তাকে। যেখানে অভিনেত্রীকে বিপুল অঙ্কের পারিশ্রমিকও দেয়ার প্রস্তাব দেয়া হয়।ভারতীয় গণমাধ্যমের খবর, প্লে-বয় ম্যাগাজিনের কাজের ব্যাপারে তার এজেন্ট সেই কথা জানান নার্গিসকে। পাশাপাশি বিপুল অঙ্কের পারিশ্রমিকের কথাও উল্লেখ করা হয়। কিন্তু ক্যামেরার সামনে কোনোভাবেই নগ্ন হতে পারবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

সম্পর্কিত ছবিনার্গিস জানান, বলিউডে আসার পর সেখানে কাজ করতে তার কোনও অসুবিধা হয়নি। বলিউডে সেভাবে কোনও যৌন দৃশ্যে বা নগ্নতার শর্তে কাজ করতে হয়নি তাকে।রণবীর কাপুরের বিপরীতে ২০১১ সালে রকস্টার দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফখরি। ছবিটি পরিচালনা করেছিলেন ইমতিয়াজ আলী। এরপর মে তেরা হিরো, মাদ্রাজ ক্যাফের মতো কয়েকটি সিনেমায় কাজ করেছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর