,



বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব বাতিলে গণস্বাক্ষর কর্মসূচি চলছে

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব বাতিলের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি পালন করছেন বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের নেতাকর্মীরা। শনিবার (৭ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হচ্ছে।

মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন, বিদ্যুৎ বিতরণ এবং সঞ্চালন প্রতিষ্ঠানগুলো অযৌক্তিকভাবে বিদ্যুতের মূল্যবৃদ্ধি করতে চাচ্ছে। জনগণের স্বার্থ বিবেচনা করে অযৌক্তিকভাবে বিদ্যুতের মূল্যবৃদ্ধির পাঁয়তারা বন্ধ করতে হবে।

তিনি আরও বলেন, জনগণের মতামত তুলে ধরার জন্য আজকে আমরা এ গণস্বাক্ষর কর্মসূচি পালন করছি। সাধারণ মানুষ আমাদের ডাকে সারা দিয়ে একাত্মতা ঘোষণা করেছে। স্বতঃস্ফূর্তভাবে স্বাক্ষর করে তারাও বিদ্যুতের মূল্য আর যেন বৃদ্ধি না হয় সেই দাবি জানাচ্ছেন।

Biddut-2.jpg

গণস্বাক্ষর কর্মসূচিতে মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সদস্য কাজী আমান উল্যাহ মাহফুজসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

উল্লেখ্য, বিদ্যুতের দাম বাড়ানোর জন্য তিনদিন গণশুনানি করেছে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)। টিসিবি ভবন অডিটোরিয়ামে ১ থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত এ শুনানি অনুষ্ঠিত হয়।

গণশুনানি চলার সময় ৩ ডিসেম্বর (মঙ্গলবার) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত টিসিবি ভবনের সামনে বিক্ষোভ সমাবেশ করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) নেতাকর্মীরা। এ সময় তারা বিদ্যুতের দাম বাড়ানো হলে হরতাল-অবরোধসহ বিভিন্ন কর্মসূচি পালনের ঘোষণা দেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর