,



কাভার গাইলেন আঁখি আলমগীর

বাঙালী কন্ঠ ডেস্কঃ ছোটবেলায় যখন গানটা শুনি, তখনই আমার হৃদয় ছুঁয়ে যায়। এ গানটি গেয়েছেন সবার প্রিয় হাসান আবিদুর রেজা জুয়েল, সুর করেছেন সবার শ্রদ্ধার আইয়ুব বাচ্চু। আরও একটি বিষয় এটি আমার মায়ের (খোশনূর) লেখা গান’- কথাগুলো বলছিলেন আঁখি আলমগীর।

প্রয়াত গিটার কিংবদন্তির সুরে তৈরি করা ‘এমন কিছু কথা আছে’ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন হাসান আবিদুর রেজা জুয়েল। সেটিই কাভার গাইলেন এ তারকা। আর মা খোশনূরের জন্মদিন উপলক্ষে গানটি ২ ডিসেম্বর আঁখির ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়। এর মাধ্যমেই তার অফিশিয়াল চ্যানেলটিরও যাত্রা শুরু হলো।

কাভার গাওয়ার প্রসঙ্গে আঁখি বলেন, ‘অনেক কনসার্টে গানটি গেয়েছি। হঠাৎ করেই মনে হলো এ গানে আমার কণ্ঠও থাকুক। জুয়েল ভাই তো মূল গায়ক। আমিও এর কাভার করি। হয়তো উনার মতো ভালো হয়নি। কিন্তু আমি মন থেকে গাওয়ার চেষ্টা করেছি।’ সুর ও কথা ঠিক রেখে ‘এমন কিছু কথা আছে’-এর সংগীত করেছেন জে কে মজলিশ। আর ভিডিও নির্মাণে আছেন হাবিব।

এদিকে আঁখি আলমগীর জানান, এই গানের মাধ্যমে অফিশিয়াল ইউটিউব চ্যানেলও চালু করলেন তিনি। এখন থেকে নিয়মিতই তার গাওয়া গান এতে স্থান পাবে। ইতোমধ্যে শুরু হয়েছে আরও কিছু গান প্রকাশের প্রস্তুতি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর