,



মোহাম্মদপুর ঢাকা ফুড চেইন ব্র্যান্ড কিউ বিস্ট্রো

বাঙালী কন্ঠ ডেস্কঃ ফাস্ট ফুড চেইন ব্র্যান্ড ‘কিউ-বিস্ট্রো’ ঢাকা মহানগরীতে নতুন আরও একটি আউটলেট উদ্বোধন করেছে। বিশিষ্ট অভিনেতা ও ব্যাংকার আজম খান রাজধানীর মোহাম্মাদপুরস্থ নুরজাহান রোডে নতুন এ শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এসময় খাবার বিষয়ক দেশের প্রথম পূর্ণাঙ্গ ম্যাগাজিন ‘স্বাদকাহন’ সম্পাদক ইশরাত জাহান দিলরুবা ছাড়াও কিউ-বিস্ট্রো’র কর্মকর্তাবৃন্দ ও কিউ-বিস্ট্রো মোহাম্মদপুরের পরিবেশক ‘ফুডবাজ’ এর কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এ উদ্বোধন উপলক্ষে সম্প্রতি ফিতা ও কেক কাটা ছাড়াও ঘোড়ার গাড়ি ব্র্যান্ডি ও ক্রেতাদের জন্য ‘বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি’ অফার দেয়া হয়। ফলে আনুষ্ঠানিক উদ্বোধনের পরপরই ক্রেতাসাধারণের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গিয়েছে।

এর আগে, ঢাকার উত্তরা, মিরপুর, মালিবাগ ও রামপুরায় কিউ-বিস্ট্রোর আউটলেট উদ্বোধন করা হয়েছে। এছাড়া চট্টগ্রাম, সিলেট, নোয়াখালী, রংপুর, সিরাজগঞ্জ ও জয়পুরহাটসহ দেশের বিভিন্ন স্থানে কিউ-বিস্ট্রোর শাখা রয়েছে।

চেইন ফুড ব্র্যান্ডশপ কিউ-বিস্ট্রো মূলত কোয়ালিটি ইন্টিগ্রেটেড এগ্রো লিমিটেডের একটি উদ্যোগ, যা পোল্ট্রি ফিড জায়ান্ট কোয়ালিটি ফিডস লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর