যারা আল্লামা শফীকে গালি দেয়, তাদের মন্ত্রীপরিষদ থেকে বহিষ্কার করুণ: মুফতী ইজহার

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মুফতী ইজহারুল ইসলাম চৌধুরী বলেছেন, জাসদের একাংশের সভাপতি হাসানুল হক ইনু গংরা দেশ থেকে ইসলাম মুসলমানদের উৎখাত করতে চায়। তারা সবসময় এই দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের বিরুদ্ধে নিজেদের কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

আজ সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি বলেন, এ দেশের মানুষ ধর্মপ্রাণ, দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষ মুসলমান, তারা আল্লাহ ও তার রাসুল হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের প্রতি বিশ্বাস রাখে। এ দেশের মানুষ কখনই ক্ষমতালোভী নষ্ট-ভ্রষ্ট বামদের সমর্থন করেনি, সামনেও করবে না।

মুফতী ইজহার বলেন, দেশের সর্বোচ্চ বিচারালয়ের সামনে থেকে গ্রীক দেবী থেমিসের মূর্তি অপসারণ করবেন বলে ওলামায়ে কেরামকে দেয়া প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতিতে ইনুদের ঘুম হারাম হয়ে গেছে। তারা প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতীবাদ জানিয়েছে।

আমি মাননীয় প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো, আপনি আপনার মন্ত্রীপরিষদ থেকে ইনুকে অব্যাহতি দিন। তিনি মন্ত্রী থাকার উপযুক্ত নন। তিনি আপনার বক্তব্যের বিরুদ্ধাচারণ করে মন্ত্রীপরিষদে থাকার যোগ্যতা হারিয়েছেন।

যে আল্লামা শাহ আহমদ শফীকে আপনি শ্রদ্ধা করেন, আর ইনুগংরা আপনার মন্ত্রীসভার সদস্য হয়ে দেশের সর্বজন শ্রদ্ধেয় মুরুব্বি আলেমদের অশালীন ভাষায় গালি দেয়।

মুফতী ইজহার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে আরো বলেন, ইনু গংদের হাত থেকে দেশকে রক্ষা করুন, দেশের মানুষকে রক্ষা করুন, দেশের ঐতিহ্যকে রক্ষা করুন। তাদের কুমন্ত্রণা পেয়ে আপনি অনেক কাজ করেছেন, যা এদেশের মানুষ ভালো ভাবে নেয়নি। অনেক হয়েছে, এবার এই নষ্ট বামদের আপনার সরকার ও জোট থেকে বহিষ্কার করুন। দেশের মানুষের চাওয়া পাওয়া পূর্ণ করুন।

আপনি বলেছেন মূর্তি সরানোর ব্যবস্থা করবেন, আমরা আপনার উপর আস্থা রাখতে চাই। আমরা আশা করছি অতি দ্রুততম সময়ে আপনি দেশের সর্বোচ্চ বিচারালয়ের সামনে থেকে গ্রীক দেবী থেমিসের মূর্তি অপসারণ করবেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর