,



আধুনিক শহর গড়তে নৌকায় ভোট দিন : আতিকুল ইসলাম

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম নগরবাসীর উদ্দেশ্যে বলেন, একটি আধুনিক, মানবিক, গতিময় শহর গড়তে আগামী ৩০ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিন।

তিনি বলেন, ‘এই অচল শহরকে সচল করতে, একটি আধুনিক, মানবিক, গতিময় শহর গড়তে আগামী ৩০ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিন। আমি কাজপাগল একজন মানুষ, আমি কাজ করতে চাই। আমি ফাঁকি মারতে পছন্দ করি না। এই কাজপাগল মানুষ আপনাদের নিয়ে এই শহর গড়তে চায়।’

শুক্রবার দুপুরে উত্তরা ৪ নম্বর সেক্টরে নির্বাচনী পরিচালনা অফিসে আতিকুল ইসলাম এসব কথা বলেন।

তিনি বলেন, ‘নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু উন্নয়নের গিয়ার আছে। নৌকার গিয়ার একটাই-ফ্রন্ট গিয়ার।’

সাবেক এই মেয়র বলেন, ডেঙ্গু আমাদের জন্য একটি অশনিসংকেত। ডেঙ্গু মোকাবিলায় আমাদের ৩৬৫ দিনই কাজ করতে হবে। ঢাকা শহর একটি অপরিকল্পিত শহর। এই অপরিকল্পিত শহরকে পরিকল্পিত করতে পারব ইনশাআল্লাহ্। এজন্য নাগরিকদের আমাকে সহযোগিতা করতে হবে।

এর আগে তিনি উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী।

এদিকে রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরের কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ শেষে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন উত্তর সিটি করডপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। আজ বাদ জুমা সেক্টরের ১ নম্বর সড়ক থেকে তিনি প্রচারণা শুরু করেন।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার নামাজ আদায় করে প্রচারণা শুরু করেন। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতৃবৃন্দ মেয়র প্রার্থীদের সাথে প্রচারণায় অংশ নেন। বাসস

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর