নৌকা এখন ফ্রন্ট গিয়ারে

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ঢাকা উত্তর সিটির আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম গতকাল মঙ্গলবার নতুন বাজার ১০০ ফিট রাস্তা থেকে গণসংযোগ শুরু করে বেরাইদ মুসলিম হাইস্কুল এলাকায় পথসভা করেন। এ সময় তিনি বলেন, গুলশান, বনানী বারিধারায় যেসব রাস্তা আপনারা দেখেছেন তারচেয়েও আরো সুন্দর রাস্তা করা হবে এই নতুন ওয়ার্ড বেরাইদে। হাতির ঝিলের মতো দৃষ্টি নন্দন করা হবে এই এলাকা। অতপর আতিকুল ইসলাম খিলক্ষেত রেলগেট এলাকা, লেকসিটি, কনকর্ড, কুড়িল, যমুনা ফিউচার পার্ক, ভাটারা, ডুমনি, তলনা, প্যাতিরা, আশকোনা এলাকায় গণসংযোগ করেন। তিনি পহেলা ফেব্রæয়ারি নৌকার পক্ষে ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানান। এ সময় আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী এবং ওই ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কমিশনার ও মহিলা কমিশনার প্রার্থীরা উপস্থিত ছিলেন। বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা প্রসঙ্গে আতিকুল ইসলাম বলেন, তারা (বিএনপি) নিজেরা সংঘর্ষ বাধাতে পারেন। ভাতিজা তাবিথের ওপর হামলার বিষয়ে এখনো শুনিনি। তারা নিজেরাই সংঘর্ষ বাধাতে পারেন। আমরা সব সময় উন্নয়নের কথা বলে আসছি, এখনো বলব, ওরা (বিএনপি প্রার্থী) শুধু অভিযোগ করে আর আমরা চাই উন্নয়ন। তিনি বলেন, নতুন ওয়ার্ডগুলোকে নিয়ে মাস্টার প্ল্যান করা হয়েছে। কোন দিক দিয়ে রাস্তা হবে, কোথায় ড্রেন ও ফুটপাত হবে নগর পরিকল্পনাবিদদের নিয়ে সব পরিকল্পনা করা হয়েছে।

আতিকুল ইসলাম বলেন, নতুন ওয়ার্ডগুলোকে দৃষ্টিনন্দন করে সাজাতে, রাস্তা, ড্রেন ফুটপাত নির্মাণসহ সকল সমস্যা সমাধানের লক্ষ্যে ৪ হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ হতে যাচ্ছে। ফলে আপনার যদি উন্নয়নের মার্কা নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে ইনশাআল্লাহ্ নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু ফ্রন্ট গিয়ার, ফ্রন্ট গিয়ার মানে শুধু উন্নয়নের গিয়ার।

এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে তিনি বলেন, এই এলাকায় মানুষের অনেক দুর্ভোগ আছে, রাস্তা সরু, জলাবদ্ধতা হয়। আমি কথা দিতে চাই আপনারা যদি আমাকে নির্বাচিত করেন তাহলে বেরাইদ এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না। ফুটপাত, ড্রেন নির্মাণ হবে। দখলকৃত খাল উদ্ধারের মাধ্যেমে সুন্দর হবে হাতিরঝিলের এই এলাকা। আমরা একটি সুন্দর, সচল, আধুনিক ঢাকা গড়তে চাই। আমি আশা করি আমরা সবাই মিলে যদি একসঙ্গে কাজ করি তাহলে সকল ধরণের চ্যালেঞ্জ আমরা মোকাবেলা করতে পারব।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর