,



জমজে জমজে বিয়ে

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ২ জমজ ছেলের বাবা হওয়ার পর জমজ মেয়ের শ্বশুর হওয়ার ইচ্ছা জেগেছিলো রেজাউল করিম হাদী সরকারের। ইচ্ছা ছিল এক সঙ্গে একদিনে ধুমধাম করে গায়ে হলুদ, বিষয়ে আর বৌভাতের অনুষ্ঠান করবেন। তবে এক সঙ্গে জমজ মেয়ে যে সহজেই পেয়ে যাবেন তেমনটা অবশ্য আশা করেনেনি। অবশেষে স্বপ্ন পূরণ হলো তার। গত শুক্রবার (৭ই ফেব্রুয়ারি) বিয়ে ও শনিবার (৮ই ফেব্রুয়ারি) তাদের বৌভাতের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এমন বিয়ে করতে পেরে খুশি পাত্র-পাত্রীরাও। সকলের কাছে দোয়া চেয়েছেন তারা। বিয়েটি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী গ্রামে।

রেজাউল করিম হাদী সরকারের জমজ ছেলে লিমন সরকার ও রিপন সরকারের সঙ্গে ফুলপুর উপজেলার শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের জমজ মেয়ে তৃণা আক্তার ও তুষা আক্তারের বিয়ে দেন রেজাউল করিম হাদী। মেয়ের বাবাও জমজ ছেলের হাতে তার মেয়েদের বিয়ে দিতে পেরে আনন্দে আত্মহারা।

ইতিমধ্যে তাদের বিয়ের ছবি ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ছবি পোস্ট করে তাদের সুখী দাম্পত্য জীবনের জন্য শুভ কামনা জানিয়েছেন অনেকেই।

ছেলেদের বাবা রেজাউল করিম হাদী বলেন, মনের ইচ্ছা এভাবে পূরণ হয়ে যাবে ভাবতে পারিনি। সেজন্য মহান আল্লাহর কাছে অনেক শুকরিয়া। ছেলের বউদের আমি নিজের মেয়ের মতো করেই দেখে রাখব।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর