এবার ভ্যালেনটাইন ডে’টা একটু অন্যরকম ভেবেছি : জয়া

বাঙালী কণ্ঠ ডেস্কঃ  জয়া আহসান। কলকাতা ও ঢাকা- দুই বাংলার শোবিজ অঙ্গনে যার বিচরণ। এ মুহূর্তে ঢাকার চেয়ে  টলিউডেই বেশি সময় দিচ্ছেন।  সেখানে নির্মাণাধীন একটি ছবিতে অভিনয়ও করছেন জয়া। ‘অর্ধাঙ্গিনী’ শিরোনামে ওই সিনেমার শুটিং এরই মধ্যে শেষ করে ঢাকায় অবস্থান করছেন এই অভিনেত্রী।

আজ বিশ্ব ভালোবাসা দিবস। দিনটি উপলক্ষেই কি ঢাকায় বিশেষ কোনো অনুষ্ঠান রয়েছে? নাকি শুধুই বিশ্রাম করছেন? এমন প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন জয়া। আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাতকারে এ অভিনেত্রী জানান, ভালোবাসা দিবসে মায়ের সঙ্গে কাটাচ্ছেন।
ঢাকা থেকে অদূরে একটি ছোট্ট বাড়িতে পরিবারের সঙ্গে দিনটি উদযাপন করছেন জয়া। তিনি বলেন, এ বার ভ্যালেনটাইন ডে’টা একটু অন্যরকম ভেবেছি।

মায়ের সঙ্গে কাটাব। এত কাজ, ঢাকা-কলকাতা করতে করতে ভেবে দেখলাম, মায়ের সঙ্গেই সময় কাটান হয়নি। তাই মা আর পরিবারের কয়েকজনকে নিয়ে আজ ভ্যালেনটাইন ডে আউট। আসলে এটা প্রেমের দিন। সেই দিনটার উদ্যাপনই আসল কথা। ঢাকা থেকে দূরে আমাদের একটা ছোট্ট বাড়ি আছে। সেখানেই যাব।

ওই সাক্ষাতকারে প্রসঙ্গ এলো চলতি বইমেলা নিয়েও। বইমেলায় যাওয়ার ইচ্ছার কথা জানান জয়া। তিনি বলেন, , খুব ইচ্ছে ছিল বইমেলা যাওয়ার। বইয়ের গন্ধের মধ্যেও প্রেম লুকিয়ে থাকে’ । বই দেখতে গেলেও ঢাকার মানুষ এমনভাবে তাকে ঘিরে ধরেন যে বইমেলা যেতে আর সহজ বোধ করেন না তিনি। তারপরও আফসোস নিয়ে জয়া বলেন, বইমেলায় এক বার যেতেই হবে। আপাতত আজ ভ্যালেনটাইন চলুক।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর