,



বুবলিকে পুরস্কার দিলেন অনন্ত-বর্ষা

যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে অভিনয় করে সেরা অভিনেতার পুরস্কার পেলেন দেশের অন্যতম সুপারস্টার তারকা অভিনেতা শাকিব খান। আর এদিন বাদ গেলেন না এই সময়ের আলোচিত ও শাকিব খানেরই হাত ধরে চলচ্চিত্রে পা ফেলা নবাগতা অভিনেত্রী শবনম বুবলি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বাইরে সবচেয়ে দাপুটে আর প্রভাবশালী পুরস্কার মনে করা হয় মেরিল-প্রথম আলো পুরস্কারকে। আর এ বছর এই প্রভাবশালী পুরস্কার আয়োজনে আটবারের মতো ‘সেরা অভিনেতা’র পুরস্কার অর্জন করলেন সুপারস্টার শাকিব খান। শাকিব খানের দিনে পুরস্কৃত হলেন তার হাত ধরেই চলচ্চিত্রে আসা নবাগতা অভিনেত্রী শবনম বুবলিও। তাকে দেয়া হয়েছে বছরের সেরা উঠতি নায়িকার সম্মাননা।

তারকা জরিপে গেল বছরের সেরা নবীন অভিনয়শিল্পী বিভাগে পুরস্কৃত হয়েছে বুবলি। এই তালিকায় চূড়ান্তপর্বে নাম ছিলো ‘অস্তিত্ব’ ছবির জন্য অভিনেতা জোভান, ‘আয়নাবাজি’র জন্য অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, ‘রক্ত’ ছবির জন্য অভিনেতা রোশান এবং ‘বসগিরি’র জন্য বুবলি। সবাইকে হটিয়ে এ পুরস্কারটি ছিনিয়ে নেন আলোচিত এই অভিনেত্রী।

দর্শকের ভোটে এই সেরা নবীন অভিনয়শিল্পী পুরস্কারটি প্রদানের জন্য মঞ্চে এদিন ডাকা হয় ঢাকাই সিনেমার অন্যতম জুটি অনন্ত জলির ও বর্ষাকে। বুবলির হাতে তারাই এ পুরস্কারটি তুলে দেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর